রবিবার, ০৫ Jul ২০২০, ০২:৫৪ পূর্বাহ্ন

হরতালে ঢাকার যান চলাচল স্বাভাবিক

হরতালে ঢাকার যান চলাচল স্বাভাবিক

দুই সিটির বিভিন্ন কেন্দ্রের অনিয়মের চিত্র তুলে ধরে নির্বাচন প্রত্যাখ্যান করে আজ রোববার সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি। তবে বিএনপির ডাকা এই হরতালে ঢাকার যান চলাচল বেশ স্বাভাবিক রয়েছে।

রাজধানীজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা, সতর্কতা ও নজরদারিতে চলছে যানবাহন। ছেড়ে যেতে দেখা গেছে দূরপাল্লার পরিবহনও।

সকালে ঢাকার বিজয় সরণি, পান্থপথ, গুলশান, মালিবাগ, খিলগাঁও, কারওয়ানবাজারসহ বিভিন্ন এলাকার রাস্তায় বাস, ট্রাক, রিকশা, প্রাইভেট কারসহ সব ধরনের যানবাহন চলাচল করতে দেখা যায়। তবে অন্য দিনের তুলনায় সকালে রাস্তা কিছুটা ফাঁকা ছিল। যানজট খুব বেশি ছিল না।

বসুন্ধরা আবাসিক এলাকা থেকে কারওয়ানবাজারে প্রাইভেট কারে কর্মস্থলে এসেছেন নাইমুল ইসলাম। তিনি জানান, রাস্তায় সব ধরনের যানবাহন চলতে দেখেছেন। তবে অন্য দিনের মতো যানজট পাননি। অল্প সময়েই তিনি কর্মস্থলে চলে আসতে পেরেছেন।

ট্রাফিক উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাইফুল হক জানান, ট্রাফিক উত্তরের সব সড়ক, গলিতে যান চলাচল স্বাভাবিক। কোনো অপ্রীতিকর কিছু ঘটেনি। কেউ যানবাহন চলাচলে বাধাও দেয়নি।

গতকাল শনিবার রাতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন প্রত্যখ্যান ও হরতাল কর্মসূচির ডাক দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকাবাসীকে শান্তিপূর্ণভাবে এই হরতাল কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি।

তবে বিএনপির ডাকা এ হরতাল না মেনে রোববার গণপরিবহন চালানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com