সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

সাংবাদিক আলাউদ্দীনের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

সাংবাদিক আলাউদ্দীনের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

ডেস্ক নিউজঃ

সাংবাদিক মো.আলাউদ্দীন এর মাতা মরহুমা মোছাম্মৎ নুর নাহার বেগম এর ৫ম মৃত্যুবার্ষিকী ৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার পালন করা হয়েছে।

এ উপলক্ষে মরহুমার পরিবার বর্গের উদ্যোগে তালুকদার বাড়িস্থ নিজ বাস ভবনে খতমে কোরআন, মিলাদ, জেয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মৃত্যু বার্ষিকীতে সাংবাদিক সংগঠন হাটহাজারী অনলাইন প্রেসক্লাব পরিবারসহ বিভিন্ন সংগঠন মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

মরহুমা নুর নাহার বেগম হাটহাজারী অনলাইন প্রেসক্লাব এর সাধারন সম্পাদক, জাতীয় দৈনিক “আমাদের অর্থনীতি” পত্রিকার হাটহাজারী উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো.আলাউদ্দীন ও টেকনাফ সরকারী কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মাঈনুদ্দিনের এবং ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য হাটহাজারী বাজারের এম.আলী মার্কেটস্থ ন্যাশনাল ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী ব্যবসায়ী কুতুব উদ্দীনের মাতা। মরহুমা নুর নাহার বেগমের জন্য তার পরিবারের সদস্যরা সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, উপজেলার মেখল ইউনিয়নস্থ তালুকদার বাড়ীর হাফেজ মরহুম মো.মেরামত আলীর সহধর্মীনি সাংবাদিক আলাউদ্দীনের মাতা মরহুমা নুর নাহার বেগম ২০১৫ সালের এইদিনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ১ মেয়ে, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। — বিজ্ঞপ্তি

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com