বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:০৬ অপরাহ্ন

হাটহাজারীতে ভেজাল বিরুধী অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

হাটহাজারীতে ভেজাল বিরুধী অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

।।মো.আলাউদ্দীন।।

হাটহাজারীতে ভ্রাম্যমান আদালতের ভেজাল বিরুধী অভিযানে মেয়াদ বিহীন কোমল পানীয় জব্দ করে তা ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার (২০ ফ্রেব্রুয়ারী) বিকাল সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত সদরের ফটিকা ডায়মন্ড টাচ ক্লাবের পাশের একটা ডিলারের দোকানে এ ভেজাল বিরোধী অভিযান চালানো হয়।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিক্তিতে ওই এলাকার আবদুল মোমেন লিমিটেড নামের গুদামে অভিযান চালালে সেখানে কোক,স্প্রাইট ও ফিজ আপ তিন ধরনের কোমল পানীয় পাওয়া যায়। সেগুলোতে দুই ধরনের মেয়াদ, একটা কোম্পানির দেয়া আরেকটা ডিলারের দেয়া যেটা মেয়াদ শেষ হলে ডিলার পরিবর্তন করে নতুন মেয়াদ বসিয়ে দেয় এমনসহ মেয়াদ ছাড়াও কোমল পানীয় পাওয়া যায়। তরা কোম্পানির দেয়া মেয়াদ শেষ হলে এখানে নেইলপালিশ রিমুভার দিয়ে পুরনো তারিখ মুছে নতুন করে তারিখ দেয় বলে স্বীকার করে । নেইলপালিশ রিমুভার দিয়ে মেয়াদ শেষ হয়ে যাওয়া তারিখ মুছে পরিষ্কার করে রাখা এমন অনেক বোতলও পাওয়া গেছে যেগুলোতে পরে সুযোগ বুঝে নতুন তারিখ বসানো হবে। উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে চালানো এ অভিযানে প্রায় আড়াই হাজার লিটার মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় জব্দ করে তা ড্রেনে ফেলে ধ্বংস করা হয়েছে।

অভিযানের সত্যতা স্বীকার করে মোহাম্মদ রুহুল আমিন গণমাধ্যমকে জানান, গোদামের ম্যানেজার টিটু নাথকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে তবে মালিক দেশের বাইরে থাকায় তাকে পাওয়া যায়নি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com