বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:২১ অপরাহ্ন

হাটহাজারীতে এক যুবককে পিটিয়ে হত্যা

হাটহাজারীতে এক যুবককে পিটিয়ে হত্যা

।।মো.আলাউদ্দীন।। 

হাটহাজারীতে নাঈম উদ্দীন (১৯) নামের এক সিএনজি চালক কে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (২৩ফেব্রুয়ারী) হাটহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ পূর্ব দেওয়ান নগর এলাকার দারানী পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকা সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সালাউদ্দিন নামের একজন কে আটক করেছে মডেল থানা পুলিশ।

জানা যায়, ওই এলাকার দারানী পুকুর পাড়ে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা তার পরিবারকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে নিস্তেজ নাঈম উদ্দীনকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার জানায়, পূর্ব দেওয়ান নগরস্থ আলহাজ্ব কালা মিয়া সওদাগর বাড়ির মৃত তনজু মিয়ার ছেলে সালাউদ্দীন তাকে পিটিয়ে হত্যা করেছে, স্থানীয়রা তাকে আটক করে মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়,হত্যাকান্ডের ঘটনাটি দুপুর একটা থেকে দেড়টার মধ্যে হয়েছে। তার শরীরের ভিতরে কিছুটা আঘাতের চিহ্ন আছে। হত্যাকান্ডের স্বীকার মো.নাঈম উদ্দিন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ-পূর্ব দেওয়ান নগরের আব্দুল গণি বাড়ির নুরুল ইসলামের পুত্র।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো.মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মডেল থানায় হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com