বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

হাটহাজারীর মেখলে ভয়াবহ অগ্নিকান্ড : ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লক্ষ টাকা

হাটহাজারীর মেখলে ভয়াবহ অগ্নিকান্ড : ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লক্ষ টাকা

মো.আলাউদ্দীনঃ

হাটহাজারীর মেখলে ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে এগারটার দিকে মেখল ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ মুন্সি মিয়া মেম্বারের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে এগারটার দিকে ওই ইউনিয়নের গ্রাম পুলিশ আবছার এর বসতঘরে বৈদুতিক শর্ট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে তা আশেপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হলেও ততক্ষনে ১০টি পরিবারের প্রায় ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা এ ঘটনায় প্রায় ৩০ থেকে ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছেন। এদিকে মেখল ইউপি চেয়ারম্যান সালাউদ্দীন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সাহায্য সহযোগীতার আস্বাস দিয়েছেন।

হাটাজারী ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সঠিক সময়ে ফায়ার সার্ভিস দূর্ঘটনাস্থলে পৌঁছাতে না পারলে ক্ষয়ক্ষতির পরিমাণ আরো বাড়তো।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com