বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

12
সময়ের গর্জন সম্পাদককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সময়ের গর্জন সম্পাদককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

13

বিশেষ প্রতিনিধি: মিনহাজ নামের মানবতার মুখোশধারী এক অর্থ আত্মসাৎ কারীর হুমকি-ধমকিতে, সময়ের গর্জন সম্পাদকের ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করণ।
আমরা যাদেরকে মহানুভব, মানবিক এবং সমাজের উপকারী হিসেবে চিনি এবং যে নিজেকে ফেনী শহরের একজন রক্তযোদ্ধা হিসেবে দাবি করে আসছে দীর্ঘদিন যাবৎ তেমন এক মানবতার মুখোশধারী মানুষের সঙ্গে আজ আপনাদের পরিচয় করিয়ে দেব।
নাম তার মিনহাজ উদ্দিন।
ফেনী শহরের স্টেশন রোডস্থ ঝরনা হোটেলের মালিকের বড় ছেলে, বাড়ি চেওরিয়া তে।
রক্ত দেওয়া একটা ভালো কাজ। কিন্তু রক্ত দিয়ে মিছে সংখ্যা বাড়িয়ে সেলিব্রিটি হতে চাওয়া নিশ্চয়ই কেউ পছন্দ করবেন না।
তেমন কাজটাই করে থাকে এই মিনহাজ।
কেউ ৮বার রক্ত দিলে,সে প্রচার করে ১০ বার।
এই মিনহাজকে সময়ের গর্জন সম্পাদক মোঃ আরিফুর রহমান একটি সমিতি থেকে এক লক্ষ টাকা জিম্মাদার হয়ে লোন নিয়ে দেয়। যা মিনহাজ প্রতি মাসে পরিশোধ করার কথা থাকলেও পরিশোধ করতে অস্বীকার করে।
ফলে ব্যাংক থেকে মিনাজের উপর চাপ প্রয়োগ করা হয়। এতেও পরিশোধ না করলে ব্যাংক এই লোনের জিম্মাদার সময়ের গর্জন সম্পাদক মোঃ আরিফুর রহমানের ওপর চাপ প্রয়োগ করে। মোঃ আরিফুর রহমান মিনহাজকে বিষয়টা বললে, মিনহাজ টাকা দিতে অস্বীকৃতি জানায়।
এখান থেকেই দ্বন্দ্বের শুরু। অনেকেই উভয়ের মধ্যে মিটমাট করে দেবার চেষ্টা করলেও মিনহাজের কারণে ব্যর্থ হয়। মাস তিনেক আগে ফেনী সেন্টারে সম্মানী ব্যক্তিদের সমন্বয়ে মিলিয়ে দেওয়ার চেষ্টায় মিনহাজ মোঃ আরিফুর রহমানের গায়ে হাত তোলে। কেউ তাকে বোঝাতে চেষ্টা করলে সে তার উপরেও ক্ষিপ্ত হয়। এবং সবাই মিনহাজের এই উগ্রবাদী আচরণ দেখে অবাক হয়ে যায়।
মিনহাজ প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ফেসবুক আইডি খুলে মোঃ আরিফুর রহমানের নামে বিভিন্ন অপপ্রচার চালায়।
সে বিষয়টি সময়ের সম্পাদক মোঃ আরিফুর রহমান, সুকৌশলে বিভিন্ন মাধ্যমে রিপোর্ট করে আইডি গুলো বন্ধ করেন। মিনহাজ শহরে হেটে হেটে জনেজনে ধরে ধরে মোঃ আরিফুর রহমানের নামে পাগলের মত আবোল-তাবোল বলতে থাকে। যা কখনো একজন ভদ্র সুশৃংখল শান্তিপ্রিয় মানুষ করার কথা কল্পনাও করা যায় না।
কারণ সে নাকি এই শহরে ৫০ বারের মতো রক্ত দিয়েছে। কথায় কথায় সে তার বাবার অর্থ সম্পত্তির ধমক দেখায়। সেকেন্ডের মধ্যেই উগ্রবাদী আচরণ শুরু করে দেয়।
এসবকিছুই বিগত ছয় মাস যাবত মোঃ আরিফুর রহমান শুধুমাত্র মান সম্মানের কথা বিবেচনায় এনে ধৈর্যের সাথে সহ্য করে যায়।
সর্বশেষ গত পহেলা মার্চ ২০২০ মিনহাজ সব চেষ্টায় ব্যর্থ হয়ে ব্যাংকের টাকা গুলো মেরে খাওয়ার চিন্তা করে, মোঃ আরিফুর রহমান উপর ক্ষিপ্ত হয়ে, সম্পাদকের গ্রামের বাড়িতে গিয়ে বিভিন্ন লোকদের কাছে হুমকি দিয়ে আসে। যদি ব্যাংকের এই টাকা আরিফ পরিশোধ না করে তাহলে তাকে মেরে বস্তা ভরে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে। এই হুমকি সে আরিফের ঘরে গিয়ে দিয়ে আসে।
বিষয়টি জানার পরে সময়ের গর্জন সম্পাদক-মিনহাজ কে ফোন দেয় কিন্তু সে ফোন রিসিভ করেনা। তার বাবাকে ফোন দিলে তার বাবা উল্টো ছেলের উপরে তার বিরক্তির কথা প্রকাশ করে।
প্রকাশ করে অসহায়ত্বের কথা,তিনি বলেন আমি ছেলেকে মানুষের মতো মানুষ করতে পারিনি, সেজন্যই আমাকে এই ফল ভোগ করতে হচ্ছে।
নিরুপায় হয়ে সময়ের গর্জন সম্পাদক অদ্য ২ মার্চ ২০২০ ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন যার নম্বর ৪০৭।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com