বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

এক রুমের ভাড়া বাড়ি থেকে বিলাসবহুল বাংলো!

এক রুমের ভাড়া বাড়ি থেকে বিলাসবহুল বাংলো!

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। তিনি যে গানই গান তাই বলিউডের হিট লিস্টে উঠে যায়। তাই বি-টাউনে বেশ পাকাপাকি জায়গা যে নেহা করেই ফেলেছেন, তা নিঃসন্দেহে বলাই যায়। কিন্তু প্রথম থেকেই রাস্তা এতটা মসৃণ ছিল না তার। সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন নেহা।

একটি রিয়্যালিটি শো থেকে গানের ক্যারিয়ার শুরু করেন নেহা কাক্কার। তখন এক রুমের একটি ভাড়া বাড়িতে থাকতেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এমনই জানিয়েছেন নেহা।

নেহা বর্তমানে ঋষিকেশে একটি বিলাসবহুল বাংলোতে থাকেন, তার ছবি শেয়ার করেছেন নেহা। আর তার সঙ্গে সেই এক কামরার বাড়ি, যেখানে তিনি জন্মেছিলেন তার ছবিও তিনি শেয়ার করেন।
সেই সময় বেশ অনটনেরই পরিবার ছিল তার। কিন্তু এখন নেহা ও তার ভাইয়েরা সকলেই সফল। তাই একই শহরে বাংলো কিনেছেন তারা। নিজের অর্জন করা টাকায় বাংলো কিনে গর্বিত বলেও জানান তিনি।

নেহা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ঋষিকেশে আমাদের বাংলো। সঙ্গে দেখুন আমি কোথায় জন্মেছিলাম। এই এক রুমের বাড়িতেই আমরা সকলে থাকতাম। আমার মা একটা টেবিল রেখেছিল। ওটাই আমাদের রান্নাঘর ছিল। এই বাড়িটা আমাদের নিজেদেরও ছিল না। এটায় ভাড়ায় থাকতাম আমরা। আর এখন আমরা একই শহরে এই বাংলো কিনেছি। আমি প্রায়ই এই নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়ি। আমার পরিবার, মা, বাবাকে অনেক ধন্যবাদ। আমার সমস্ত শুভাকাঙ্ক্ষীকেও ধন্যবাদ।

নেহা দুটি বাড়িরই ছবি শেয়ার করেছেন। এখনতার বিলাসবহুল বাংলোর সামনে তার মার্সিডিজ গাড়িও দেখা যাচ্ছে ছবিতে। তবে এই বন্ধুর রাস্তা পেরিয়ে নিজের বাড়ি কিনতে যে তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে তা বলাই বাহুল্য।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com