বুধবার, ০৩ Jun ২০২০, ১০:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ আটক ২

হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ
হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ মো.কুতুব উদ্দীন(৩৬) এবং মো.নাজিম উদ্দীন(৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মডেল থানা পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।
বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ মইগ্যার হাটের পশ্চিমে লাল মিয়া সড়ক এলাকায় ভেলোয়া পাড়ার স্থানীয়রা মদসহ তাদের আটক করে মডেল থানায় সোর্পদ করে।
থানা সুত্রে জানা যায়, উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ মইগ্যার হাটের পশ্চিমে লাল মিয়া সড়ক আকবর সওদাগরের দোকানের সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে ১. মোঃ কুতুব উদ্দিন (৩৬), পিতা- ফয়েজুল হক, মাতা- নুর নাহার বেগম স্থায়ী : (ছনুয়া, ৬নং ওয়ার্ড, মোহছেন ফকির বাড়ী, ছনুয়া বাজার ইউনিয়ন) , উপজেলা/থানা- বাঁশখালী, চট্টগ্রাম, বাংলাদেশ বর্তমান : গ্রাম- মির্জাপুর (ভেলুয়া পাড়া, রূপার বাপের বাড়ী) , উপজেলা/থানা- হাটহাজারী, চট্টগ্রাম এবং ২. মোঃ নাজিম উদ্দিন (৩৬), পিতা- মৃত নুরুল ইসলাম, মাতা- জারিয়া বেগম স্থায়ী : (ধলই, জুনুক তালুকদার বাড়ী, ৫নং ওয়ার্ড) , উপজেলা/থানা- হাটহাজারী, চট্টগ্রাম দ্বয় ও সিএনজি গাড়ী সহ গ্রেফতার করা হয় । এসময় তাহাদের হেফাজত হতে ৮০ (আশি) লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ তাদের বহনকারী একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১)এর ২৪(খ)/৩৮ ধারায় মামলা(মামলা নং-৪৭,তারিখ-২৭/০৩/২০২০ইং)
দায়েরের করা হয়েছে।
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো.মাসুদ আলম ঘটনার সত্যতা নিস্চিত করে গণমাধ্যমকর্মীদের জানান, আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com