শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে হাফেজদের মাঝে কুরবানির মাংস বিতরণ করেন এ আ বিপ্লব-সময়ের ধারা ধর্ষণ ও হত্যা মামলার আসামীর জামিনের খবরে ফেইসবুকে নিন্দার ঝড় ! করোনা আক্রান্ত জেলা যুবলীগের সভাপতি টিপুর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় দিঘলী ইউনিয়ন যুবলীগ-সময়ের ধারা লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা
হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ আটক ২

হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ
হাটহাজারীতে ৮০ লিটার চোলাই মদসহ মো.কুতুব উদ্দীন(৩৬) এবং মো.নাজিম উদ্দীন(৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মডেল থানা পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।
বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ মইগ্যার হাটের পশ্চিমে লাল মিয়া সড়ক এলাকায় ভেলোয়া পাড়ার স্থানীয়রা মদসহ তাদের আটক করে মডেল থানায় সোর্পদ করে।
থানা সুত্রে জানা যায়, উপজেলার ৩নং মির্জাপুর ইউপিস্থ মইগ্যার হাটের পশ্চিমে লাল মিয়া সড়ক আকবর সওদাগরের দোকানের সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে ১. মোঃ কুতুব উদ্দিন (৩৬), পিতা- ফয়েজুল হক, মাতা- নুর নাহার বেগম স্থায়ী : (ছনুয়া, ৬নং ওয়ার্ড, মোহছেন ফকির বাড়ী, ছনুয়া বাজার ইউনিয়ন) , উপজেলা/থানা- বাঁশখালী, চট্টগ্রাম, বাংলাদেশ বর্তমান : গ্রাম- মির্জাপুর (ভেলুয়া পাড়া, রূপার বাপের বাড়ী) , উপজেলা/থানা- হাটহাজারী, চট্টগ্রাম এবং ২. মোঃ নাজিম উদ্দিন (৩৬), পিতা- মৃত নুরুল ইসলাম, মাতা- জারিয়া বেগম স্থায়ী : (ধলই, জুনুক তালুকদার বাড়ী, ৫নং ওয়ার্ড) , উপজেলা/থানা- হাটহাজারী, চট্টগ্রাম দ্বয় ও সিএনজি গাড়ী সহ গ্রেফতার করা হয় । এসময় তাহাদের হেফাজত হতে ৮০ (আশি) লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ তাদের বহনকারী একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১)এর ২৪(খ)/৩৮ ধারায় মামলা(মামলা নং-৪৭,তারিখ-২৭/০৩/২০২০ইং)
দায়েরের করা হয়েছে।
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো.মাসুদ আলম ঘটনার সত্যতা নিস্চিত করে গণমাধ্যমকর্মীদের জানান, আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com