রবিবার, ৩১ মে ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা
স্ত্রীর প্রেমিককে ডেকে এনে মেরে পুঁতে রাখলেন প্রবাসী

স্ত্রীর প্রেমিককে ডেকে এনে মেরে পুঁতে রাখলেন প্রবাসী

নিখোঁজের এক মাস পর মাগুরার শ্রীপুর উপজেলার মহেশপুর গ্রামে পিকুল বিশ্বাস নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে গলাকাটা অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গ্রামের কাজী মোশারফ হোসেন ও তার স্ত্রী রাজীয়া সুলতানাকে আটক করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান জানান, উপজেলার চৌগাছী গ্রামের উকিল বিশ্বাসের ছেলে পিকুল বিশ্বাসের সঙ্গে মহেশপুর গ্রামের প্রবাসী মোশারফের স্ত্রী রাজীয়া খাতুনের দীর্ঘ দিনের পরকিয়া ছিল। মোশারফ বিদেশ থেকে বাড়ি ফিরলে বিষয়টি জানতে পারেন। এ ঘটনার জের ধরে একমাস আগে স্ত্রী রাজীয়া সুলতানাকে দিয়ে কৌশলে পিকুলকে তার বাড়িতে ডাকেন। এসময় তাকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করেন। পরে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার পর নিজ বাড়ির রান্না ঘরের পাশে পুঁতে রাখেন।

পুলিশ শুক্রবার রাতে তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোশারফ হোসেন ও তার স্ত্রী রাজীয়া খাতুনকে আটক করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com