শুক্রবার, ৩১ Jul ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা লক্ষ্মীপুরে উম্যান এন্ড চাইল্ড এ্যাডভান্সমেন্ট সোসাইটি(ওয়াকাস)এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন সেরা হোটেল রিসোর্ট নির্বাচিত ওয়েস্টিন ঢাকা, প্যালেস লাক্সারি রিসোর্ট ও জালালপুর ইকো রিসোর্ট লকডাউনের ফলে চবি ক্যাম্পাসে কমেছে করোনা সংক্রমণ !
হাজার টন খাদ্য ও মাংস দান করলেন সালাহ

হাজার টন খাদ্য ও মাংস দান করলেন সালাহ

মিসরে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন দেশটির ফুটবল কিং মোহামেদ সালাহ। নিজ ও পার্শ্ববর্তী এলাকার দুস্থ-অসহায় পরিবারের মাঝে কয়েক হাজার টন খাদ্য ও মাংস বিতরণ করেছেন তিনি।

লিভারপুল ফরোয়ার্ডের বাবা সালাহ ঘালি এ খবর দিয়েছেন। তিনি বলেন, আমার ছেলে গ্রামবাসীকে সুস্থ ও নিরাপদ দেখতে চান। এ জন্য তাদের গণজমায়েত এড়িয়ে চলার অনুরোধ জানিয়েছে সে।

মিসরের নাগরিগের এক গ্রামে জন্মগ্রহণ করেন সালাহ। ঘালি বলেন, পুরো এ গ্রামে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক সরবরাহ করা হয়েছে। পাশাপাশি আশপাশের কয়েকটি গ্রামে এসব খাদ্যদ্রব্য বণ্টন করা হয়েছে।

নাগরিগে কোভিড-১৯ মোকাবেলায় শুরু থেকেই ভূমিকা রাখছে মোহামেদ সালাহ ফাউন্ডেশন। এর আগে স্থানীয় হাসপাতালে ১০ লাখের বেশি ইউরো অনুদান দেন মিসরীয় মেসি।

মিসরের রাজধানী কায়রো থেকে ১২৯ কিলোমিটার দূরের প্রত্যন্ত অঞ্চল নাগরিগ। সেখান থেকে উঠে এসেই আজকের বিশ্ব তারকায় পরিণত হয়েছেন সালাহ। গেল মৌসুমে অলরেডদের হয়ে চ্যাম্পিয়নস লিগ জেতেন তিনি। এরই মধ্যে তাদের জন্য অনেক সম্মান ও মর্যাদা বয়ে এনেছেন দ্য ফারাওখ্যাত ফুটবলার।

নিজ গ্রামের উন্নয়নে ইতিমধ্যে অনেক অর্থ সহায়তা দিয়েছেন সালাহ। মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষায় নিজ এলাকায় বেশ কিছু স্কুল ও হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন তিনি। এলাকার কেউ অসুস্থ হলে কিংবা বিয়ে করলে বাবার মাধ্যমে অর্থ সহায়তা করে থাকেন ২৭ বছর বয়সী ফুটবলার।

তথ্যসূত্র: ইজিপ্ট ইন্ডিপেনডেন্ট/জি কিউ মিডল ইস্ট

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com