বুধবার, ০৩ Jun ২০২০, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
চরম রোগী সংকটে ভুগছেন ডা. জনি সিন্স, ট্রাম্পের কাছে বেকার ভাতার আবেদন!

চরম রোগী সংকটে ভুগছেন ডা. জনি সিন্স, ট্রাম্পের কাছে বেকার ভাতার আবেদন!

আন্তর্জাতিক ডেস্ক : জগত বিখ্যাত ডাক্তার জনি সিন্স রোগী সংকটে ভুগছেন। বিশ্বব্যাপী করোনা সংক্রমণের কারণে তিনি আর আগের মত রোগী পাচ্ছেন না বলে তার ব্যক্তিগত সহকারী মি. টেন ম্যান কে টেলিফোনে জানিয়েছেন।

টেন ম্যান গণমাধ্যম কর্মীকে বলেন, ডা. জনি সিন্স মারাত্মক অর্থ সংকটে ভুগছেন। যার ফলে তিনি গত মাসে কাজের বুয়া মিয়া খলিফার বেতন দিতে পারেন নি।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে অর্থ সংকটে ভোগা এই ডাক্তার অর্থের অভাবে নাকি আমেরিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বেকার ভাতার জন্য আবেদন করেছেন ।

এদিকে তার ভক্তকুল তার এই খবর শুনে আবেগে আপ্লুত হয়ে গেছেন, তারা বলেন এরকম একজন জনধরধী ডাক্তারের এমন করুন অবস্থা কোন ভাবেই মেনে নিতে পারছেন না তারা। তাই তারা এখনই ডাক্তার সিন্সের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com