বুধবার, ০৩ Jun ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
৪ নং ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মাহমুদ গ্রাম পুলিশদেরকে ঈদ সামগ্রী বিতরণ- সময়ের ধারা

৪ নং ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মাহমুদ গ্রাম পুলিশদেরকে ঈদ সামগ্রী বিতরণ- সময়ের ধারা

 

কাজী নাঈম, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ     লক্ষীপুর জেলা সদর, ৪ নং চররুহিতা ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাছান মাহমুদ ১৬ মে, শনিবার, চতুর্থবারের মতো ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এবারের ত্রাণ সামগ্রী একটু আলাদা ভাবে তিনি বিতরণ করেন, ৪ নং চর রুহিতার গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তার সাথে কর্মহীন, মধ্য পরিবার দেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তার কাছে জানতে চাইলেন এবারে ত্রাণসামগ্রী সম্পর্কে তিনি বলেন গ্রাম পুলিশ ভাইয়েরা গ্রামে আনাচে-কানাচে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে থাকেন তাই এবার তাদেরকে আমি ঈদ সামগ্রী আওতায় এনেছি। তার সাথে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ধাপে প্রায় গরিব কর্মহীন ব্যক্তিরা পেয়েছে। এবার চতুর্থ ধাপে কর্মহীন ও মধ্য পরিবার দেখে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী দেওয়া হলো।

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছিলেন অত্র ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের যুব ও ছাত্রসমাজ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com