সোমবার, ০১ Jun ২০২০, ০৬:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
রংপুরে “মানব ফাউন্ডেশন” এর উদ্যোগে শতাধিক পরিবারে ত্রান বিতরণ

রংপুরে “মানব ফাউন্ডেশন” এর উদ্যোগে শতাধিক পরিবারে ত্রান বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস কোভিড-১৯ যুদ্ধে থমকে গিয়েছে পুরো বিশ্ব। নিরব বিশ্বে মানুষ এখন ঘরবন্দি। এই করোনা ভাইরাস এর ভয়াবহ পরিস্থিতিতে গরীব-অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো অনেকে ঘরবন্দি হয়ে থাকায় খাদ্য, অভাব ও অর্থনৈতিক সমস্যার মধ্যে পড়ে পরিবার পরিজন নিয়ে অনাহারে কষ্টে জীবনযাপন করছে।
করোনা ভাইরাস এর ভয়াবহ পরিস্থিতির কথা চিন্তা করেই রংপুর সদরে গড়ে উঠে একঝাক তরুনের মানবিক সংগঠন “মানব ফাউন্ডেশন”। দিনরাত পরিশ্রম করে অসহায় মানুষ গুলোর পাশে দাড়িয়ে “মানব ফাউন্ডেশন” শতাধিক পরিবার কে ত্রান বিতরণ সহ নানা সহযোগিতা করে যাচ্ছে।
আরো জানতে পারি যে যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হবে “মানব ফাউন্ডেশন” সবার পাশে থাকবে বলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এইচ এম আল-আমিন ইসলাম (গগন) বিষয়টি জানান। পরিশেষে তিনি সবার প্রতি বিনীত নিবেদন করে বলেন যে অসহায় মানুষগুলোর পাশে কেউ দাড়াতে চাইলে আমাদের সংগঠনের বিকাশ নাম্বার- ০১৭১২৬৫০০০৫ সহযোগিতার জন্য বিশেষভাবে আহবান করে এবং দেশের মধ্যবিত্তদের জীবনযাপনের জন্য সবার সহায়নুশীল দৃষ্টি কামনা করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com