মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৫:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
কেজি শ্রেণির শিক্ষার্থী মুনতাহা মারসি’র ছবি নিলামে

কেজি শ্রেণির শিক্ষার্থী মুনতাহা মারসি’র ছবি নিলামে

নিজস্ব প্রতিবেদক: “বাবা, আমার তো টাকা নেই, আমার ছবিগুলো ইন্টারনেটে দাও। বিক্রি হলে সব টাকা দিয়ে আমিও গরিব মানুষকে সাহায্য করবো।”
কথাগুলো শিশু মুনতাহা মারসি’র। সে রংপুর সদরে আইজিএস স্কুলে কেজি শ্রেণির শিক্ষার্থী। সম্প্রতি করোনা সংকটে টিভি চ্যানেলে খেলোয়াড়দের ব্যাট নিলামের খবর দেখে অনুপ্রানিত হয়ে মুনতাহা মারসি তার আঁকা ছবি বাবাকে ইন্টারনেটে দিতে বলে।
শিশুটির বাবা প্রকাশক সাকিল মাসুদ ছবিটি নিলামের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে রংপুরের কথাসাহিত্যিক রানা মাসুদ ১হাজার ১টাকা মূল্য নির্ধারিত করেন একই সময় ঢাকা থেকে দুরন্ত টেলিভিশনের ভিডিও সম্পাদক এম.এ রশিদ ও ক্রয় করতে দাম প্রকাশ করেন।
শিশুটির বাবা আরো জানান ছবিটির শিল্পমূল্য কিংবা আর্থিক মূল্য কী? আমি জানি না। তবে এর মানবিক মূল্য অনেক বেশি। সে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি নিলামের উদ্দেশ্যেই শেয়ার করি। তা দেখে ইতোমধ্যে অনেকে দামও হাঁকিয়েছেন। ছবিটি বিক্রি হলে সব অর্থ সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিতরণ করা হবে এবং শিশু মুনতাহা মারসির জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com