বুধবার, ২৭ মে ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা লক্ষীপুর জেলা মানবাধিকারের পক্ষ থেকে,পত্রিকা হকারদেরকে ঈদ উপহার-সময়ের ধারা ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু ! ১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল ঈদের নামায অন্তত ৩ জনে মিলে জামাতে পড়তে হয় !
লক্ষীপুরের ১৩নং দিঘলীতে প্রবাসি আলতাফ’ অসহায় ও ইমাম মোয়াজ্জেমদের মাঝে ঈদ উপহার বিতরণ-সময়ের ধারা

লক্ষীপুরের ১৩নং দিঘলীতে প্রবাসি আলতাফ’ অসহায় ও ইমাম মোয়াজ্জেমদের মাঝে ঈদ উপহার বিতরণ-সময়ের ধারা

লক্ষীপুর জেলা প্রতিনিধিঃ- পুরে করোনা ভাইরাস সংকটকালীন সময়ে সদর উপজেলার দিঘলী ইউনিয়নে প্রতিবন্ধী, দুস্থ অসহায় কর্মহীন দরিদ্রদের মাঝ খাদ্য সামগ্রী বিতরন করেন প্রবাসি আলতাফ হোসেন খান। তিনি তার ইউনিয়নের প্রায় ১ হাজার ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

গতকালকে ১, ২, ৩নং ওয়ার্ডে ৩০০পরিবারের মাঝে ও আজকে ৭, ৮, ও ৯নং ওয়ার্ডে ৩০০পরিবার কে এবং পর্যায়ক্রমে ৪, ৫, ও ৬নং ওয়ার্ডে আরো ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে…..চিনি সেমাই ও দুধ বিতরণ করা হয়েছে।

এছাড়া ও ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জেম দের আলতাফ খানের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়েছে,

আলতাফ হোসেন বলেন ইমাম-মোয়াজ্জিনরা আমাদের সম্মানিত একজন ব্যক্তি, তেনারা পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দ টা যেন সুন্দরভাবে করতে পারে তারই পরি লক্ষ্যে আমার এই ছোট্ট আয়োজন।

এসময় উপস্থিত ছিলেন ,ইউনিয়নের স্ব স্ব ওয়ার্ড এর মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com