বুধবার, ২৭ মে ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা লক্ষীপুর জেলা মানবাধিকারের পক্ষ থেকে,পত্রিকা হকারদেরকে ঈদ উপহার-সময়ের ধারা ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু ! ১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল ঈদের নামায অন্তত ৩ জনে মিলে জামাতে পড়তে হয় !
লক্ষীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপারে-মোবাইল কোর্টে জরিমানা- সময়ের ধারা

লক্ষীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপারে-মোবাইল কোর্টে জরিমানা- সময়ের ধারা

কাজী নাঈম লক্ষীপুর প্রতিনিধিঃ-  লক্ষীপুর  সদর উপজেলা চররমনী মোহন ইউনিয়নের মজু চৌধুরীর হাট, করাতির হাট, কাছিয়ার খাল এলাকায় একজন স্টিল বডি চালকে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০,০০০ দশ হাজার টাকা জরিমানা করা হয়।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মজুচৌধুরীর হাট থেকে ভোলা-বরিশাল ট্রলার/ইঞ্জিন চালিত নৌকা যোগে যাত্রী পারাপার করায় কোস্ট গার্ডের সহায়তায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জনাব মো: মামুনুর রশীদ, সহকারী কমিশনার (ভূমি), লক্ষ্মীপুর সদর।

এসময় তিনি বলেন করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সামাজিক দুরুত্ব মেনে চলাচলে বিভিন্ন দিক নির্দেশনা ও ভবিষ্যতে এরূপ কর্মকান্ড পুনরাবৃত্তি হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে অবহিত করা হয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com