শনিবার, ৩০ মে ২০২০, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা
ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নানান শ্রেনী পেশার মানুষের মধ্যে ইফতার বিতরন

ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নানান শ্রেনী পেশার মানুষের মধ্যে ইফতার বিতরন

আনিচুর রহমান, ফরিদপুর : ২২ মে বৃহস্পতিবার বিকালে ফরিদপুর স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নানান শ্রেনী পেশার মানুষের মাঝে ইফতার বিতরন করে।
গোয়ালচামট রকিবউদ্দিন মার্কেটের সামনে থেকে এই কার্যক্রম শুরু করা হয়। পরবর্তীতে শহরের বিভিন্ন জায়গায় ঘুওে ঘুরে ৩০০ ব্যাক্তিকে ইফতার বিতরন করেন ফরিদপুর স্বেচ্ছাসেবকলীগের কর্মীগন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ, শহর স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল জলিল, সহসভাপতি ইউনুস হাসান, শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এটিএম জামিল তুহিন,যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মেহেদী চিশতি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, মোস্তফা কামাল সহ সাংবাদিক আবিদুর রহমান নিপু, সাদ্দাম হোসাইন, আনিচুর রহমান প্রমুখ।
এ বিষয়ে ফরিদপুর স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক এটিএম জামিল তুহিন সাংবাদিকদের জানান, আমাদের সংগঠন করোনার লকডাউন অবস্থায় ফরিদপুরে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদেও মাঝে খাদ্য সামগ্রী বিতরনের কার্যক্রম ধারাবাহিকভাবে চলমান। রোজাদারদের জন্য ইফতার বিতরনের এই প্রক্রিয়া তারই ধারাবাহিকতা। মানুষের দুর্দীনে সব সময় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন বিপদগ্রস্থ মানুষের পাশে থেকে কাজ করেছে। ফরিদপুর স্বেচ্ছাসেবকলীগের কার্যক্রম সব সময়ই সেবা প্রদানে একটি মডেল।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com