শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি-সময়ের ধারা মিথ্যা সংবাদ নিয়ে মুখ খুললেন দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব রয়েলস এর প্রেসিডেন্ট নির্বাচিত পূরণ করা হচ্ছে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছা এখন পর্যন্ত আলিয়ার জীবনে এসেছে ৫ জন পুরুষ ৩ দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নবজাতক কোলে থানায় কিশোরী বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬ এবার ‘ময়লা-দুর্গন্ধযুক্ত’ পানির ভূতুড়ে বিল ওয়াসার শোলাকিয়ায় জঙ্গি হামলা: সাক্ষ্য গ্রহণে আটকে আছে বিচার কার্যক্রম মাশরাফির স্ত্রী সুমিও করোনায় আক্রান্ত
এবার মুখ খুললেন আয়েশা টাকিয়া

এবার মুখ খুললেন আয়েশা টাকিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডে ‘স্বজনপ্রীতি’ বিতর্কের ঝড় বইয়ে দিয়েছে। এ প্রসঙ্গে মুখ খুলেছেন কঙ্গনা রানাউত, বিবেক ওবেরয়, রাবিনা ট্যান্ডন, সাইফ আলী খানের মতো তারকারা। এবার সেই তালিকায় যোগ হলো নতুন নাম, আয়েশা টাকিয়া।

বলিউড থেকে ছুটি নেওয়া ৩৪ বছর বয়সী এই তারকা স্বজনপ্রীতি, বুলিং, ট্রল নিয়ে একটা স্ট্যাটাস দিয়েছেন। কর্মক্ষেত্রে নিজের হেনস্তা হওয়ার অভিজ্ঞতা নিয়ে তিনি লিখেছেন, ‘আমিও হেনস্তার শিকার হয়েছি। আমি আজ বিশ্বকে সব বলতে চাই।

কেউ আপনাকে অনুভব করিয়েছে যে, আপনি কোনো কাজেরই না? আমি জানি, তখন কেমন লাগে। আপনি (বিষণœতায় ভোগা মানুষ) একা নন। আমি আপনাদের সঙ্গে আছি। আপনি, আমরা প্রত্যেকে বিশেষ আর সবার থেকে আলাদা। মন খুলে কথা বলুন।

বিশ্বাস করুন, আপনি একজন বিজয়ী।’ সঙ্গে আয়েশা আরও যোগ করেন, ‘এই বিশ্বকে আরও সহনশীল হতে হবে। আরও নিরপেক্ষ এবং ন্যায্য হতে হবে। পরের প্রজন্ম যেন আরেকটু ভালোভাবে বাঁচতে পারে, আমাদেরকেই সেটা নিশ্চিত করতে হবে।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com