বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি-সময়ের ধারা মিথ্যা সংবাদ নিয়ে মুখ খুললেন দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব রয়েলস এর প্রেসিডেন্ট নির্বাচিত পূরণ করা হচ্ছে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছা এখন পর্যন্ত আলিয়ার জীবনে এসেছে ৫ জন পুরুষ ৩ দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নবজাতক কোলে থানায় কিশোরী বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬ এবার ‘ময়লা-দুর্গন্ধযুক্ত’ পানির ভূতুড়ে বিল ওয়াসার শোলাকিয়ায় জঙ্গি হামলা: সাক্ষ্য গ্রহণে আটকে আছে বিচার কার্যক্রম মাশরাফির স্ত্রী সুমিও করোনায় আক্রান্ত
রাখির পেটে পুনর্জন্ম হবে সুশান্তের!

রাখির পেটে পুনর্জন্ম হবে সুশান্তের!

আলোচনা কিংবা সমালোচনা, চর্চায় থাকতে সবসময় পছন্দ করেন ভারতের সিনেমা জগতের নিম্ন স্তরের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি নিজের কাছে হেরে আতহত্যার পথ বেছে নেয়া বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে মন্তব্য করে আবারও খবরের শিরোনাম হয়েছেন এই আইটেম গার্ল। রাখি দাবি করেছেন, সুশান্ত তার স্বপ্নে এসেছিলেন। সেই স্বপ্নে নাকি সুশান্ত বলেছেন, রাখির গর্ভের সন্তান হয়ে তিনি আবার জন্ম নিতে চান। তারপর তিনি সব অন্যায়ের প্রতিশোধ নেবেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাখির বক্তব্য, সুশান্ত তার স্বপ্নে এসে বলেছেন, তিনি বদলা নিতে চান। প্রতিহিংসাই একমাত্র তার ইচ্ছা। তাই আবার রাখির গর্ভের সন্তান হয়ে তিনি জন্ম নিতে চলেছেন। সুশান্তের মৃত্যুতে যখন গোটা ভারত স্বজনপোষণ নিয়ে গর্জে উঠেছে, অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতে সোচ্চার হয়েছে, ঠিক তখন রাখি রয়েছেন ঠাট্টার মেজাজে। তার এমন অদ্ভূত বক্তব্য শুনে অন্তত সেটাই ধারণা নেটিজেনদের। রাখি আরও দাবি করেন, সুশান্ত তাকে বলেছেন, এই বলিউড ইন্ডাস্ট্রি তাকে অবহেলা করেছে, বয়কট করেছে। তার হয়ে আওয়াজ তোলার জন্য কঙ্গনা রানাওয়াত ও রাখিকে ধন্যবাদও জানিয়েছেন সুশান্ত। কিন্তু যারা তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তাদের সুশান্ত ছাড়বেন না বলে জানান রাখি। এই নায়িকা আরও বলেন, সুশান্ত নাকি তার মাধ্যমে প্রযোজকদের বার্তা দিতে চান। তার যা যা ছবি বাকি আছে, সেগুলো সম্পূর্ণ করতে রাখি এবং সানি লিওনের আইটেম সং রাখতে। এতে সুশান্তের ছবি হিট হবে। রাখির দাবি, সুশান্ত তাকে বলেছেন, এবার তার সব ছবিকে যেন অ্যাওয়ার্ড দেয়া হয়। সুশান্তের মৃত্যুতে নিয়ে এমন পাগলামীর জন্য স্বাভাবিক ভাবেই ট্রোল হয়েছেন রাখি। অনেকেই তাকে ‘পাগল’ বলে উল্লেখ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com