বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি-সময়ের ধারা মিথ্যা সংবাদ নিয়ে মুখ খুললেন দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব রয়েলস এর প্রেসিডেন্ট নির্বাচিত পূরণ করা হচ্ছে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছা এখন পর্যন্ত আলিয়ার জীবনে এসেছে ৫ জন পুরুষ ৩ দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নবজাতক কোলে থানায় কিশোরী বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬ এবার ‘ময়লা-দুর্গন্ধযুক্ত’ পানির ভূতুড়ে বিল ওয়াসার শোলাকিয়ায় জঙ্গি হামলা: সাক্ষ্য গ্রহণে আটকে আছে বিচার কার্যক্রম মাশরাফির স্ত্রী সুমিও করোনায় আক্রান্ত
তেহরানে ক্লিনিকে বিস্ফোরণ, নিহত ১৯

তেহরানে ক্লিনিকে বিস্ফোরণ, নিহত ১৯

ইরানের রাজধানী তেহরানের একটি ক্লিনিকে বিস্ফোরণে কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা।

ইরানের সম্প্রচারমাধ্যম প্রেস টিভির খবরে বলা হয়, মঙ্গলবার রাতে সিনা আতাহার ক্লিনিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বহু মানুষ আহত হয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের মুখপাত্র জানিয়েছেন, ক্লিনিকের নিচতলায় রাখা তিনটি গ্যাস ক্যানিস্টার থেকে ‘গ্যাস লিকেজ’ হলে এই বিস্ফোরণ ঘটে।

টেলিভিশনে আসা ভিডিওতে বিস্ফোরণস্থল থেকে ধোঁয়ার কুণ্ডলি উঠতে দেখা গেছে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের কর্মীদের কয়েক ঘণ্টা সময় লেগেছে।

স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনায় কমপক্ষে ১৯ জন প্রাণ হারিয়েছে এবং ১৪ জন আহত হয়েছে। আহতদের সঙ্গে সঙ্গে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হতাহতদের অধিকাংশই নারী।

ইরানের বার্তা সংস্থা ইসনায় দেওয়া উদ্ধৃতিতে তেহরান ফায়ার সার্ভিসের মুখপাত্র জালাল মালেকি বলেছেন, ‘অনেকে উপরের তলাগুলোতে ছিলেন, তাদের অনেকে অস্ত্রপচারের কক্ষেও ছিলেন –তারা অস্ত্রপচারের রোগী অথবা তাদের সঙ্গে আসা লোকজন ছিলেন। তাপ ও ঘন ধোঁয়ার কারণে দুর্ভাগ্যজনকভাবে প্রাণ হারান তারা।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com