শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন! মুহতামিম পদ থেকে আহমদ শফির পদত্যাগ, ছাত্র আন্দোলনের সমাপ্তি ঘোষনা ! অবশেষে ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী বড় মাদ্রাসা বন্ধ ঘোষণা ! আবারও হাটহাজারী মাদরাসায় আন্দোলনে নেমেছে শিক্ষার্থীরা : আহমদ শফী সহ শিক্ষকদের রুমের দরজা ভেঙ্গে লুটপাট ! ২৪ ঘন্টায় গ্রুপ বীমা দাবি পরিশোধ করলো মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-সময়ের ধারা শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব শফী পুত্র আনাস মাদানীকে অব্যাহতি ! মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে অনলাইন সফটওয়্যার উদ্বোধন ও প্রশিক্ষন-সময়ের ধারা লক্ষ্মীপুরে কমিউনিটি ক্লিনিকে অনিয়মের অভিযোগ-সময়ের ধারা
মা-বাবাসহ ক্রিকেটার অপুর করোনা নেগেটিভ

মা-বাবাসহ ক্রিকেটার অপুর করোনা নেগেটিভ

জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুধু তিনি নন, তার মা-বাবারও করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

আজ বুধবার সকালে দৈনিক আমাদের সময়কে করোনা নেগেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন অপু নিজেই।

এর আগে গত ২০ জুন নমুনা পরীক্ষায় ক্রিকেটার অপুসহ তার মা-বাবার করোনা পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হওয়ার পর নারায়ণগঞ্জের নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন এই ক্রিকেটার।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে নারায়ণগঞ্জের অসহায় মানুষদের নানাভাবে সাহায্য–সহযোগিতা করে আসছিলেন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। করোনার সময় ব্যক্তিগত ও সম্মিলিতভাবে করোনা দুর্গতদের সাহায্য করেছেন তিনি। দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের সঙ্গে যৌথভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

কাজের অংশ হিসেবে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলেন অপু। সেখান থেকে আসার পরই করোনার আক্রান্ত হন এই ক্রিকেটার।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com