শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন! মুহতামিম পদ থেকে আহমদ শফির পদত্যাগ, ছাত্র আন্দোলনের সমাপ্তি ঘোষনা ! অবশেষে ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী বড় মাদ্রাসা বন্ধ ঘোষণা ! আবারও হাটহাজারী মাদরাসায় আন্দোলনে নেমেছে শিক্ষার্থীরা : আহমদ শফী সহ শিক্ষকদের রুমের দরজা ভেঙ্গে লুটপাট ! ২৪ ঘন্টায় গ্রুপ বীমা দাবি পরিশোধ করলো মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-সময়ের ধারা শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব শফী পুত্র আনাস মাদানীকে অব্যাহতি ! মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে অনলাইন সফটওয়্যার উদ্বোধন ও প্রশিক্ষন-সময়ের ধারা লক্ষ্মীপুরে কমিউনিটি ক্লিনিকে অনিয়মের অভিযোগ-সময়ের ধারা
সাহেদের মামলার তদন্তের দায়িত্ব পেল র‍্যাব

সাহেদের মামলার তদন্তের দায়িত্ব পেল র‍্যাব

বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের গ্রেপ্তারকৃত চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সুজয় সরকার বলেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে অনুমোদন দেওয়া হয়েছে। মামলাটি ডিবি থেকে র‍্যাবের কাছে হস্তান্তরের। এখন সাহেদের মামলার তদন্ত করবে র‍্যাব।’

করোনায় ভুয়া সনদ দেওয়ার অভিযোগে রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়েছিল র‍্যাব। এরপর উত্তরায় সা‌হে‌দের গোপন কার্যালয় থে‌কে জাল টাকাও উদ্ধা‌র করে র‍্যাব। পরে এ ঘটনায় উত্তরা প‌শ্চিম থানায় র‌্যা‌বের ডিএ‌ডি ম‌জিবুর রহমান বা‌দী হ‌য়ে একটি মামলা‌টি দায়ের ক‌রেন।

এর আগে বৃহস্পতিবার সাহেদকে সিএমএম আদালতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডে চায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ৷ পরে আদালত ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৫ জুলাই সাতক্ষীরা সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করেছে র‍্যাব। পরে সেখান থেকে সকাল ৯টায় বিশেষ হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে উত্তরার একটি বাড়িতে অভিযান চালায়। বর্তমানে সাহেদ ডিবি পুলিশের রিমান্ডে রয়েছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com