শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন! মুহতামিম পদ থেকে আহমদ শফির পদত্যাগ, ছাত্র আন্দোলনের সমাপ্তি ঘোষনা ! অবশেষে ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী বড় মাদ্রাসা বন্ধ ঘোষণা ! আবারও হাটহাজারী মাদরাসায় আন্দোলনে নেমেছে শিক্ষার্থীরা : আহমদ শফী সহ শিক্ষকদের রুমের দরজা ভেঙ্গে লুটপাট ! ২৪ ঘন্টায় গ্রুপ বীমা দাবি পরিশোধ করলো মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-সময়ের ধারা শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব শফী পুত্র আনাস মাদানীকে অব্যাহতি ! মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে অনলাইন সফটওয়্যার উদ্বোধন ও প্রশিক্ষন-সময়ের ধারা লক্ষ্মীপুরে কমিউনিটি ক্লিনিকে অনিয়মের অভিযোগ-সময়ের ধারা
ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা

ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা

বিনোদন ডেস্কঃ সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় সরদার রোকনের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ” নাম বললে চাকরী থাকবেনা এর কাজ শেষ হয়েছে। নাটকটির নির্বাহি প্রযোজক ” শরীফ সরকার। সদ্য শুটিং শেষ হওয়া এই নাটকটি আসছে ঈদুল আজহায় কোন এক বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। ফারহান আহমেদ জোভান , সানজিদা আলম এবং টয়া ছাড়াও নাটকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মুকিত জাকারিয়া ও শরীফ সরকার।
নাটকের গল্পে দেখা যাবে,মারুফ,একজন ক্রিয়েটিভ সেলসম্যান।যে,কিনা নিজের হাতে তৈরিকৃত বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করে।এজন্য সে নিজেকে ‌‘ক্রিয়েটিভ সেলসম্যান’ দাবি করে। কিন্তু তার অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে তার কোন পণ্য কেউই কেনে না। প্রোডাক্ট বিক্রি করার জন্য একদিন সে ঢুকে পড়ে শিলার(টয়া) বাসায়। যেখানে গিয়ে সে এক বিপদের মুখে পড়ে। এরপর ঘটতে থাকে একের পর এক নানান মজার ঘটনা।
নাটকে ক্রিয়েটিভ সেলসম্যান ‘মারুফ’ চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান।নাটকটি প্রসঙ্গে জোভান বলেন, ‘এটা মূলত হাসির একটি নাটক। এখানে আমাকে একজন সেলসম্যান হিসেবে দেখা যাবে। পুরোপুরি কমেডি ধাঁচের এ নাটকটির দম আছে। আশা করছি,দর্শকরা বেশ উপভোগ করবে নাটকটি।’
ক্রিয়েটিভ সেলসম্যান নাটকে চৈতি চরিত্রে অভিনয় করেছেন সানজিদা আলম বলেন নাটকের গল্পটি একটু ভিন্ন ধাচের আশা করি সবার ভালো লাগবে। তাছারা সবাই খুব ভালো কাজ করেছি। একটা ভালো টিম ওয়ার্ক হয়েছে এবং সবাই খুব হেল্প ফুল ছিল।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com