শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন! মুহতামিম পদ থেকে আহমদ শফির পদত্যাগ, ছাত্র আন্দোলনের সমাপ্তি ঘোষনা ! অবশেষে ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী বড় মাদ্রাসা বন্ধ ঘোষণা ! আবারও হাটহাজারী মাদরাসায় আন্দোলনে নেমেছে শিক্ষার্থীরা : আহমদ শফী সহ শিক্ষকদের রুমের দরজা ভেঙ্গে লুটপাট ! ২৪ ঘন্টায় গ্রুপ বীমা দাবি পরিশোধ করলো মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-সময়ের ধারা শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব শফী পুত্র আনাস মাদানীকে অব্যাহতি ! মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে অনলাইন সফটওয়্যার উদ্বোধন ও প্রশিক্ষন-সময়ের ধারা লক্ষ্মীপুরে কমিউনিটি ক্লিনিকে অনিয়মের অভিযোগ-সময়ের ধারা
হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী

হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী

মো.আলাউদ্দীনঃ

চট্টগ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে দেশের শীর্ষ ৯জন আলেমের বিরুদ্ধে সম্প্রতি উদ্দেশ্য প্রণোদিত ও পরিকল্পিত মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজ সোমবার(২৭ জুলাই)গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার স্বনামধন্য মুহাদ্দিস ও হেফাজতে ইসলামের মহাসচিব শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী এ প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি বলেন; দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে একশ্রেণীর স্বার্থান্বেষী মহল উঠেপড়ে লেগেছে। তাদের হীন চক্রান্ত বাস্তবায়ন করতে দেশের ৯জন স্বনামধন্য আলেমের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা হলেন, ঢাকা লালবাগ মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা সাখাওয়াত হোসাইন রাযি, মুহাদ্দিস মাওলানা যুবায়ের আহমদ, হাটহাজারি জামিয়াতুল ঈমানের মহাপরিচালক মাওলানা মীর মুহাম্মদ ইদ্রীস, মেখল হামিউসসুন্নাহ মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, হাটহাজারির তরুণ আলেম মাওলানা কামরুল ইসলাম, লালখান বাজার মাদ্রাসার মুফতি হারুন ইজহার, মিশর আল আজহার বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মাওলানা আশরাফ মাহদি, হাটহাজারির তরুণ আলেম মাওলানা আসাদ উল্লাহ আসাদ, হাটহাজারি আল-আমিন সংস্থার সেক্রেটারি আলহাজ্ব মুহাম্মদ আহসানুল্লাহ মাস্টার। তাদের বিরুদ্ধে এই বানোয়াট ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমি।

দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে অতিদ্রুত উক্ত মিথ্যা মামলা প্রত্যাহার এবং হয়রানি বন্ধ করারও আহবান জানান আল্লামা জুনায়েদ বাবুনগরী।হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com