শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন! মুহতামিম পদ থেকে আহমদ শফির পদত্যাগ, ছাত্র আন্দোলনের সমাপ্তি ঘোষনা ! অবশেষে ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী বড় মাদ্রাসা বন্ধ ঘোষণা ! আবারও হাটহাজারী মাদরাসায় আন্দোলনে নেমেছে শিক্ষার্থীরা : আহমদ শফী সহ শিক্ষকদের রুমের দরজা ভেঙ্গে লুটপাট ! ২৪ ঘন্টায় গ্রুপ বীমা দাবি পরিশোধ করলো মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স-সময়ের ধারা শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা সচিব শফী পুত্র আনাস মাদানীকে অব্যাহতি ! মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে অনলাইন সফটওয়্যার উদ্বোধন ও প্রশিক্ষন-সময়ের ধারা লক্ষ্মীপুরে কমিউনিটি ক্লিনিকে অনিয়মের অভিযোগ-সময়ের ধারা
পর্নস্টার রন জেরেমির বিরুদ্ধে আরো ২০ জনকে ধর্ষণের অভিযোগ

পর্নস্টার রন জেরেমির বিরুদ্ধে আরো ২০ জনকে ধর্ষণের অভিযোগ

আরো ২০ জন নারীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে পর্ন তারকা রন জেরেমির বিরুদ্ধে। গতকাল সোমবারের অভিযোগে বলা হয়, ১৫ বছরের কিশোরীও তার হাত থেকে রেহাই পায়নি।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস ডিস্ট্রিক্ট অ্যাটর্নির কার্যালয় থেকে জানানো হয়, গত জুন মাসে তার বিরুদ্ধে ধর্ষণের তিনটি অভিযোগ পাওয়া গেছে। এছাড়া আরেকজন নারীকে ২০১৪ সালে যৌন হয়রানি করেছেন বলেও অভিযোগ ওঠে।

৬৭ বছর বয়সী রন জেরেমি পর্ন জগতে বেশ প্রভাবশালী ব্যক্তি। এবার ১৭ বছর থেকে শুরু করে ৫৪ বছরের মোট ২০ জন নারী তার বিরুদ্ধে অভিযোগ তুললেন। গত ১৬ বছরে তারা রন জেরেমির দ্বারা যৌন হয়রানি ও ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করেছেন।

অন্যদিকে গতকাল সোমবারই ছিল রন জেরেমির শুনানির দিন। শুনানি শেষে তিনি এক টুইট বার্তায় লেখেন, আদালতে নিজের নিষ্পাপ হওয়ার রায় শোনা পর্যন্ত অপেক্ষা করতে পারি না। আমি কোনো অন্যায় করিনি। আমাকে সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ।

অন্যদিকে তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো প্রমাণ হলে অন্তত ২৫০ বছরের কারাদণ্ড হতে পারে। ১৯৭০ সাল থেকে দুই হাজারের বেশি পর্ন ভিডিওতে কাজ করেছেন রন জেরেমি।

সূত্র : রয়টার্স

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com