মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদপুর সদর ফায়ার সার্ভিস ষ্টেষনে নানা অনিয়মে জড়িয়ে পড়েছে সিনিয়র ষ্টেষন অফিসার এনাল ফিসারের চিকিৎসা হোমিওপ্রতিবিধান ফেনীতে সবুজ আন্দোলন’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কসবায় যুবলীগের নেতাকে পিটিয়ে গুরুতর আহত, হাসপাতালে ভর্তি কৌতূহল ভিড় করছে কওমি মহলে, কে হচ্ছেন হেফাজত আমির ! মজলিসে সুরার বৈঠকে মাদ্রাসা পরিচালনার জন্য কমিটি গঠন, বাবুনগরী শিক্ষা সচিব মনোনীত ! মরহুম আহমদ শফীর জানাযা ও দাফন সম্পন্ন, জনসমূদ্রে পরিণত মাদ্রসা এলাকা ! মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল ! হাটহাজারীতে স্বামী হত্যাকারী খুনী স্ত্রীর ফাঁসির দাবীতে মানববন্ধন!
কুকুরকে বানানো হয়েছে বাঘ, দায়ী ব্যক্তিকে ধরিয়ে দিলে পুরস্কার

কুকুরকে বানানো হয়েছে বাঘ, দায়ী ব্যক্তিকে ধরিয়ে দিলে পুরস্কার

শহরের রাস্তায় রয়েল বেঙ্গল টাইগার! দূর থেকে দেখলে বা হঠাৎ চোখে পড়লে যে কেউ ভয় উঠবেন। পরক্ষণেই ভুল ভাঙবে এর লম্বা মুখ দেখে। মজার ছলে কুকুরকে এমন বাঘের রূপ দিয়েছেন মালয়েশিয়ায় কোনো এক ব্যক্তি।

দেশটির সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই বাঘবেশী কুকুরের ছবি। বিষয়টি নিয়ে দিনভরই হইচইয়ে মেতেছেন সে দেশের নেটিজেনরা। অনেকে শেয়ার দিয়েছেন কুকুরের ছবিগুলো।

সেই বাঘবেশী কুকুরের ছবি শেয়ার করেছে মালয়েশিয়ার একটি পশুপ্রেমী সংস্থাও। তবে হাস্যরসে মাততে নয়, নিজেদের ফেসবুক পেজে ছবিগুলো শেয়ার করে তারা এমন কাজের জন্য দায়ী ব্যক্তির শাস্তি চাইছেন।

সংস্থাটির ফেসবুক পেজে লেখা হয়েছে, মজার ছলে এই কাণ্ড করা অনুচিত। এই রঙের কারণে কুকুরটির চামড়ায় গুরুতর ক্ষতি হতে পারে। অভিযুক্ত ব্যক্তির খোঁজ দিতে পারলে আকর্ষণীয় পুরস্কার দেয়া হবে। যোগাযোগের জন্য ওয়াটসআপে হটলাইনও খুলেছে সংস্থাটি।

এদিকে নিরীহ কুকুরের ওপর এই ধরনের আচরণ দেখে অনেক নেটিজেন ক্ষোভ প্রকাশ করেছে। তারাও অভিযুক্তকে গ্রেফতারের পর কঠোর শাস্তির দাবি তুলেছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com