বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাটহাজারীতে এনজিওর কিস্তির টাকার জন্য গৃহবধূর আত্নহত্যা ! ফরিদপুর সদর ফায়ার সার্ভিস ষ্টেষনে নানা অনিয়মে জড়িয়ে পড়েছে সিনিয়র ষ্টেষন অফিসার এনাল ফিসারের চিকিৎসা হোমিওপ্রতিবিধান ফেনীতে সবুজ আন্দোলন’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কসবায় যুবলীগের নেতাকে পিটিয়ে গুরুতর আহত, হাসপাতালে ভর্তি কৌতূহল ভিড় করছে কওমি মহলে, কে হচ্ছেন হেফাজত আমির ! মজলিসে সুরার বৈঠকে মাদ্রাসা পরিচালনার জন্য কমিটি গঠন, বাবুনগরী শিক্ষা সচিব মনোনীত ! মরহুম আহমদ শফীর জানাযা ও দাফন সম্পন্ন, জনসমূদ্রে পরিণত মাদ্রসা এলাকা ! মুহতামিমের পদ ছেড়ে অবশেষে না ফেরার দেশে আহমদ শফী ,কাল শনিবার জানাযা ! সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল !
৫ দিনের সফরে পরীমনি

৫ দিনের সফরে পরীমনি

লকডাউনের পুরো সময়টা স্বেচ্ছায় ঘরবন্দী ছিলেন হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। দীর্ঘ সময় পর আবারও কাজে ফিরেছেন এই চিত্রনায়িকা। আর তারই অংশ হিসেবে পাঁচ দিনের সফরে খুলনায় অবস্থান করছেন তিনি।

গতকাল শুক্রবার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ ফ্লাইটে চেপে যশোরের উদ্দেশে উড়াল দেন নির্মাতা রায়হান জুয়েল, পরীমনি, সিয়াম আহমেদসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির বড় একটি দল। যশোর থেকে রাতেই খুলনায় পাড়ি দিয়েছেন তারা।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, ‘৫ দিনের সফরে বেরিয়েছি। আজ থেকে খুলনার নদী অঞ্চলে শুটিং করব। এরপর আগামী ১০ সেপ্টেম্বর ঢাকায় ফিরে ১১ তারিখ থেকে আবারও শুটিং করব সদরঘাটে।’

পরীমনি বলেন, ‘মনে হচ্ছে অনেক দিন পর খাঁচা থেকে মুক্তি পেলাম। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে।’

তিনি আরও বলেন, ‘অসাধারণ একটা টিম। এর আগেও, এই টিমের সঙ্গে শুটিং করে দারুণ কিছু সময় কাটিয়েছি। বিশেষ করে টিমের জানবাচ্চাগুলোর সঙ্গে কাজ করে খুবই ভালো লাগে। ওদের সঙ্গে আবারও মেতে ওঠার সুযোগ পেলাম।’

এদিকে, চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু হয়। খুলনায় টানা ২৫ দিন শুটিং করেন তারা। করোনার প্রাদুর্ভাব এবং প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের।

নির্মাতা জানিয়েছিল, এই ৮ দিনের শুটিং হবে ঢাকায় সদরঘাট এলাকায়। তবে সেই পরিকল্পনা পাল্টে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম খুলনাতেই শুরু করেছে এর শুটিং।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ছবির অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। আরও আছেন আজাদ আবুল কালাম, কচি খন্দকারসহ অর্ধশতাধিক শিশুশিল্পী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com