বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:০০ অপরাহ্ন

12
ওমানে সড়ক দূর্ঘটনায় ১ বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু !

ওমানে সড়ক দূর্ঘটনায় ১ বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু !

ওমানে সড়ক দূর্ঘটনায় নিহত বক্করের ছবি
13

মো.আলাউদ্দীনঃ
ওমানে সড়ক দুর্ঘটনায় মো.আবু বক্কর (৪৪) নামের এক বাংলাদেশীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
শনিবার (৫ সেপ্টেম্বর) ওমানের মাস্কাট সিটির মওয়ালা ফ্রুট মার্কেট সংলগ্ন নেজুয়া-মাস্কাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো.আবু বক্কর চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার প্রগতি ক্লাব সংলগ্ন ফারুক মাস্টার বাড়ির মরহুম হাফেজ আহম্মেদের চতুর্থ পুত্র বলে জানা গেছে। সাংসারিক জীবনে আবু বক্কর একটি পুত্র সন্তানের পিতা ছিলেন।
সূত্রে জানা যায়, শনিবার ওমানের সময় সকাল নয়টার দিকে আবু বক্কর হামেরিয়া যাওয়ার উদ্দেশ্যে মওয়ালা সবজি-ফ্রুট মার্কেট থেকে বের হয়ে হেঁটে পাশের নেজুয়া মহাসড়ক পার হবার সময একটি দ্রুতগামী গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় প্রচন্ড জখম হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান বক্কর। নিহত বক্করের ওমান প্রবাসী ভাই ইদ্রিস জানান, ঘটনার পর পরই রয়ল ওমান পুলিশ মরদেহ উদ্ধার করে রয়েল হসপিটালের মর্গে প্রেরণ করে। লাশ দেশে নেয়ার প্রক্রিয়া চলছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরহুম আবু বক্করের মরদেহ তার নিজ গ্রামের বাড়ী ফটিকছড়ি নিয়ে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও সূত্রে জানা গেছে।
চট্টগ্রাম সমিতি ওমান পরিবার মরহুম আবু বক্করের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সমিতির সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি, সবাইকে রেমিটেন্স যোদ্ধা মরহুম আবু বক্করকে মহান আল্লাহ যেন জান্নাত দান করেন সেই দোয়া করতে অনুরোধ জানান।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com