মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

12
সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল !

সাংবাদিক মির্জা ইমতিয়াজের নানী নাজমা খায়েরের ইন্তেকাল !

13

মো.আলাউদ্দীনঃ

প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম এম এ খায়ের এর সহধর্মীনি দৈনিক প্রিয় চট্টগ্রাম এর নির্বাহি সম্পাদক ও নিউজ চট্টগ্রামের এডিটর ইন চিফ সাংবাদিক মির্জা ইমতিয়াজ এর নানী নাজমা খায়ের(৮৪ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। মৃত্যুকালে তিন কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এ রত্ন গর্ভা মা।

উল্লেখ্য তাঁর বড় ছেলে মরহুম ক্যাপ্টেন সেকান্দার হায়াত সেনাবাহিনীতে নিয়োজিত ছিলেন, বড় মেয়ে বিশিস্ট শিক্ষাবীদ দৈনিক প্রিয় চট্টগ্রাম ও নিউজ চট্টগ্রামের প্রকাশক পারভেজ মনিরা আকতার, মেজ মেয়ে চট্টগ্রাম বিশ্বাবদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক খুরশীদ সুলতানা ও ছোট মেয়ে রহীমা সুলতানা। তাঁর মৃত্যুতে হাটহাজারী অনলাইন প্রেসক্লাব পরিবার সহ বিভিন্ন ব্যাক্তি, মহল ও প্রতিষ্ঠান শোক প্রকাশ করেছেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।

আজ শুক্রবার রাত দশটায় হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ স্কুল মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানো গেছে।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com