মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২২ অপরাহ্ন

12
কসবায় যুবলীগের নেতাকে পিটিয়ে গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

কসবায় যুবলীগের নেতাকে পিটিয়ে গুরুতর আহত, হাসপাতালে ভর্তি

13

কসবা, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু মুছা ভূইয়াকে (৪৬) শনিবার দুপুরে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।
আবু মুছা ভুইয়া উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, আবু মুছা ভূইয়া শনিবার দুপুরে উপজেলা সদর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি কসবা-নয়নপুর সড়কের কাইমপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ব্রিজের কাছে পৌঁছালে সেখানে আগে থেকেই জড়ো হওয়া ১০–১২ জন অজ্ঞাত ব্যক্তি আবু মুছাকে পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন আবু মুছাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আবু মুছার শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কাইমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইয়াকুব আলী ভূইয়া বলেন, আবু মুছা ভুইয়া উপজেলা সদর থেকে বাড়ি ফেরার পথে ১০–১২ জন অজ্ঞাত ব্যক্তি তাঁকে পিটিয়ে গুরুতর আহত করেছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি স্থানীয় সাংসদ ও আইনমন্ত্রী আনিসুল হক মহোদয়কে জানানো হয়েছে।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, যুবলীগের নেতা আবু মুছাকে মারধরের খবর পেয়ে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। আবু মুছাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু মুছার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দোষী ব্যক্তিদের খুঁজে বের করা হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com