রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৩৭ অপরাহ্ন

12
হাটহাজারীতে র‌্যাবের অভিযান : সাড়ে ২৭ লক্ষ টাকা জরিমানা !

হাটহাজারীতে র‌্যাবের অভিযান : সাড়ে ২৭ লক্ষ টাকা জরিমানা !

13

।।স্টাফ রিপোর্টার।।
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে হাটহাজারী পৌরসভার বাসষ্টেশনের খাজা বেকারি,আব্বাসিয়াপুল এলাকার বি বাড়িয়া বেকারি,স্বপ্ন কনজিউমার প্রোডাক্টস,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং রোডস্থ জিমি ফুডস সহ ৪টি প্রতিষ্ঠান কে মোট ২৭ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

বৃহস্পতিবার(০১ সেপ্টেম্বর)বিকাল থেকে রাত প্রায় সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার,চট্টগ্রাম জেলার ফুড ইন্সপেক্টও ও র‌্যাব-৭ সিপিসি-২,হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক হাটহাজারী ক্যাম্প এ অভিযান পরিচালনা করেন ।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।এসময় অস্বাস্থ্যকর পরিবেশ,ভেজাল রাসায়নিক পোড়া তেলে খাদ্য তৈরী.মেয়াদ উর্ত্তীর্ণ ও বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য দ্রব্য বাজারজাত করন সহ নানা অনিয়মের জন্য হাটহাজারী পৌরসভার বাসষ্টেশনের খাজা বেকারিকে ৬ লক্ষ ৫০ হাজার টাকা,আব্বাসিয়াপুল এলাকার বি বাড়িয়া বেকারি কে ৩ লক্ষ টাকা,স্বপ্ন কনজিউমার প্রোডাক্টসকে ১ লক্ষ টাকা এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং রোডস্থ জিমি ফুডসকে ১৭ লক্ষ টাকা সহ ৪টি প্রতিষ্ঠান কে মোট ২৭ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

চট্রগ্রামের হাটহাজারীতে র্যাবের অভিযান ও প্রথমবারের মতো মোটা অংকের জরিমানা আদায় করায় ক্যাব’ সহ স্থানীয় সচেতন মহল সন্তুষ্টি প্রকাশ করে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে উপজেলার প্রতিটি খাবার তৈরীর প্রতিষ্ঠানে এরকম অভিযান পরিচালনার অনুরোধ করেন।

র্যাব-৭ সিপিসি-২,হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক অভিযানের সত্যতা স্বীকার করে জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com