সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:০০ পূর্বাহ্ন

12
বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগ রূপগঞ্জে ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগ রূপগঞ্জে ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

13

মোফাজ্জল হোসেন : রূপগঞ্জের দাউদপুরে বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে ২ হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে দাউদপুর ইউনিয়নের বিরলবাড়ির টেক এলাকায় এসব ত্রাণ দেয়া হয়।দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক। বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, দাউদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ন কবির ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার আজিজ, যুবলীগ নেতা খায়রুল আলম নয়ন, মহিলা ইউপি সদস্য মাকসুদা আক্তার, ইয়াসমিন বেগম প্রমুখ।

অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক বলেন, করোনাকালে গত কয়েক মাস ধরে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বসুন্ধরা ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আপনারা দোয়া করবেন আমি যতদিন বেঁচে থাকব ততদিন রূপগঞ্জ তথা দাউদপুরবাসীর জন্য সাহায্য-সহযোগিতা করে যাব। আমি সকলের কাছে দোয়া চাই।

আপডেট : ৩০ আগস্ট ২০২০,

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com