বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:২৫ অপরাহ্ন

12
বিরামপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় আটক ২

বিরামপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় আটক ২

13

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাতে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর বাবা বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। পরে শনিবার ভোরের দিকে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

আটককৃতরা হলেন, নাহিদ ইসলাম (২০) বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং সুমন আহমেদ (এস্তামুল) (২৪) একই গ্রামের এনামুল হকের ছেলে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে বিরামপুর পৌর শহরের স্থানীয় ওই দুই যুবক মেয়েটিকে বিয়ের প্রলোভনসহ বিভিন্নভাবে উত্যাক্ত করে আসছিল। শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে ঐ ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে নাহিদ তার সহযোগী বন্ধু সুমনকে নিয়ে ওই ছাত্রীকে মুখ চেপে ধরে বাড়ির পাশে কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা ওই ছাত্রীর উচ্চস্বরের শব্দ শুনে ঘটনাস্থলে এলে বখাটেরা পালিয়ে যায়। তিনি আরও বলেন, নির্যাতিতা ছাত্রীর বাবা থানায় ধর্ষণের অভিযোগে ওই রাতেই মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষা করার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com