বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন

12
জিনিয়া অপহরণ মামলায় লোপা ও তার মেয়ের বিরুদ্ধে চার্জশিট

জিনিয়া অপহরণ মামলায় লোপা ও তার মেয়ের বিরুদ্ধে চার্জশিট

13

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে নিখোঁজ হওয়া ফুল বিক্রেতা শিশু জিনিয়া অপহরণ মামলায় জিনিয়াকে (৯) অপহরণের ঘটনায় করা মামলায় চার্জশিট দাখিল করেছে ডিবি পুলিশ।

এ মামলার প্রধান আসামি নূর নাজমা আক্তার লোপা তালুকদার (৪২) ও তার মেয়ে মারিয়া বিন নূর নদীকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করা হয়। মামলায় লোপার মেয়ে নদী পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

গতকাল বুধবার (১১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শরীফ বলেন, ৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে চার্জশিট দাখিল করেন। বৃহস্পতিবার (১২ নভেম্বর) মামলাটির ধার্য তারিখ রয়েছে।
উল্লেখ্য, জিনিয়ার মা সেনুরা বেগম মেয়েকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় থাকেন। গত ১ সেপ্টেম্বর রাত ৯টার দিকে জিনিয়াকে টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানের ফটকে অপরিচিত দুজন নারীর সঙ্গে ফুচকা খেতে দেখেছিলেন তার মা সেনুরা বেগম। এরপর থেকে জিনিয়ার হদিস পাওয়া যাচ্ছিল না। মেয়েকে খুঁজে না পেয়ে তিনি শাহবাগ থানায় একটি জিডি করেন। পরে ৭ সেপ্টেম্বর শাহবাগ থানায় অপহরণের মামলা করেন তিনি।

মামলার পর নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান চালিয়ে জিনিয়াকে উদ্ধার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ রমনা বিভাগ। এ ঘটনায় জড়িত থাকায় নূর নাজমা আক্তার লোপা তালুকদারকে গ্রেফতার করে ডিবি। লোপা তালুকদারকে গ্রেফতারের বিষয়ে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, লোপা তালুকদার অসৎ উদ্দেশ্যে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জিনিয়াকে অপহরণ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com