মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩৬ পূর্বাহ্ন

12
দেশে বড় খেলা শুরু হয়েছে : শামীম ওসমান

দেশে বড় খেলা শুরু হয়েছে : শামীম ওসমান

13

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বর্তমানে দেশে সবচেয়ে বড় খেলা শুরু হয়েছে। দেশ-বিদেশে এসব ষড়যন্ত্র হচ্ছে। এই খেলা সরকার পরিবর্তন নয়, বাংলাদেশ রাষ্ট্রকে অকার্যকর করতে। আর এই খেলা মোকাবিলা করতে পারে একজনই। তিনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জন্য দোয়া করবেন। গতকাল সন্ধ্যায় ফতুল্লার ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ ইনশা আল্লাহ বাংলাদেশের সবচেয়ে সুন্দর জায়গা হতে যাচ্ছে। কারণ ডিএনডি প্রজেক্টের কাজ সেনাবাহিনী করছে। টোটাল এলাকাটা হাতিরঝিলের মতো সুন্দর হবে। টেন্ডার হয়ে গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর রাস্তা হবে।

তিনি আরও বলেন, আমি রাজনীতিতে চিরস্থায়ী হতে আসিনি। আমি এই রাজনীতি করি না যে, ভবিষ্যতে আমার ছেলে-বউ রাজনীতি করবে- এটা আমি বিশ্বাস করি না। যে উপযুক্ত সে ওই জায়গায় বসবে। সমস্যা হচ্ছে- আমার মনে হয়, এখন যারা রাজনীতি করেন তারা রাজনীতির জন্য করেন না, তারা অন্য কিছু করেন; যা আমরা ইদানীং দেখতে পাচ্ছি।

মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জের সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ র‌্যাব কমান্ডিং অফিসার লে. কর্নেল খন্দকার সাইফুল ইসলাম প্রমুখ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com