রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৪:৩৭ অপরাহ্ন

অপহরন মামলার চল্লিশ দিনের মাথায় ভাই বোন উদ্ধার

অপহরন মামলার চল্লিশ দিনের মাথায় ভাই বোন উদ্ধার

মোঃআলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী মডেল থানা পুলিশ প্রায় দুই মাস পূর্বে কথিত অপহৃত শ্রাবণী নাথ কলি(২০) ও শুভ কুমার নাথ(১৮)নামের আপন দুই ভাইবোনকে উদ্ধার করেছে। ১৪ মে সোমবার সকাল আনুমানিক সকাল নয়টা চল্লিশ মিনিটের দিকে উপজেলার এগার মাইল এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের দক্ষিণ চারিয়ার লোকনাথ পল্লীর চারিয়া নাথ পাড়ার স্বপন কুমার নাথ তার দু’সন্তান শ্রাবণী নাথ কলি(২০) ও শুভ কুমার নাথ(১৮)কে অপহরনের অভিযোগে একই এলাকার রাজীব চন্দ্র নাথ ও সজীব চন্দ্র নাথকে আসামী করে গত ৫ এপ্রিল ২০১৮ ইং আদালতে একটি অপহরন মামলা করেন। যার নাম্বার ১০ তাং ৫/৪/১৮ ধারা ৩৬৪,৩৬৫,৩৬৬। অপহরন মামলা দায়ের করার চল্লিশ দিনের মাথায় গোপন সংবাদের ভিক্তিতে সোমবার ১৪মে সকাল নয়টা চল্লিশ মিনিটের দিকে এগারো মাইল এলাকায় রাস্তার উপর থেকে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুমের নেতৃত্বে মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর,ওসি তদন্ত জহির উদ্দিন,এসআই মোল্লা মোঃ জাহাঙ্গীর কবির সহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করে মডেল থানায় নিয়ে আসে।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, আপন দুই ভাইবোন বছরখানিক আগে স্বইচ্ছায় ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্ম গ্রহন করে শ্রাবণী নাথ কলি নাম পরিবর্তন করে জান্নাতুল ফেরদৌস মিম ও শুভ কুমার নাথের নাম পরিবর্তন করে মোঃ আব্দুল্লাহ নাম ধারন করে এলাকা ছেড়ে অজ্ঞাতস্থানে চলে যায়। বিবাদী রাজীব চন্দ্র নাথ ও সজীব চন্দ্র নাথ এবং তাদের জেঠি ও জেঠাতো বোনও ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্ম গ্রহন করেছিল। তাই বাদী তার সন্তাদের নিরুদ্দেশ হওয়াতে বিবাদীগণের হাত আছে অনুমান করে তাদের বিরুদ্ধে অপহরন মামলা দায়ের করে।

এ ব্যাপারে মডেল থানার ওসি তদন্ত জহির উদ্দিন জানান,উদ্ধার হওয়া আপন ভাই বোন স্বইচ্ছায় ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন এং উদ্ধার হওয়া দুই ভাই-বোন কে সকাল আনুমানিক এগারটার দিকে ১৬৪ ধারায় জবান বন্দির জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com