রবিবার, ৩১ মে ২০২০, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা
একপেশে ম্যাচে দুর্দান্ত জয় কোহলিদের

একপেশে ম্যাচে দুর্দান্ত জয় কোহলিদের

স্পোটস ডেস্ক :

জমজমাট সব ম্যাচ। এবারের আইপিএলে শুরু থেকেই প্রতিটি ম্যাচে টান টান উত্তেজনা। এত এত উত্তেজনাতেও অনেকের অরুচি ধরে যেতে পারে। প্রতিদিন কি আর এত উত্তেজনা ভালো লাগে? টুর্নামেন্টের শেষভাগে এসে তাই হয়তো একদম একপেশে ম্যাচের দেখা মিলল। কিংস ইলেভেন পাঞ্জাবকে ১০ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেটাও ৭১ বল হাতে রেখে!

লোকেশ রাহুল, ক্রিস গেইল ও অ্যারন ফিঞ্চকে নিয়ে গড়া ব্যাটিং লাইনআপ। করুন নায়ার ও মার্কাস স্টয়নিসের মতো আরও দুজন আছেন দলে। সেই পাঞ্জাব দল ১৫ ওভার ১ বল খেলেই অলআউট। ১০ রানে শেষ উইকেট হারিয়ে ৮৮ রান তুলেই শেষ হয়েছে পাঞ্জাব। পাঁচ থেকে এগারোর ব্যাটসম্যানরা তো টেলিফোন নম্বর লিখলেন-২২৯০০৩১!

২৩ বলে ২৬ রান তোলা ফিঞ্চই দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। ৩ ছক্কায় রাহুলের ২১ আর গেইলের ১৮ রানে উদ্বোধনী জুটিতে ৩৬ রান এসেছিল। বাকি ৫২ রান তুলতেই ১০ উইকেট খুইয়েছে টুর্নামেন্টে উড়ন্ত সূচনা করা দলটি। ২৩ রানে ৩ উইকেট পেয়েছেন উমেশ যাদব। তিন ব্যাটসম্যান হয়েছেন রানআউট।

৮৯ রান তাড়া করতে নেমে নিজেই ওপেনিংয়ে উঠে এসেছেন কোহলি। ২৮ বলে ৬ চার ও ২ ছক্কায় ৪৮ রান করে দলকে জিতিয়েই ফিরেছেন। অন্যপ্রান্তে পার্থিব প্যাটেলও অধিনায়ককে অনুসরণ করেছেন। ২২ বলে ৪০ রান তোলার পথে ৭টি চার মেরেছেন পার্থিব প্যাটেল।

৭১ বলের বিশাল জয়ে রান রেটটা একটু ভালো হলেও এখনো পয়েন্ট টেবিলের সাতে বেঙ্গালুরু। প্লে অফ খেলতে চাইলে পরের দুই ম্যাচেও তাই জিততে হবে কোহলিদের।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com