সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ন

বিএনপির ইফতারে মঞ্চে উঠলেন না রব কাদের মান্না

বিএনপির ইফতারে মঞ্চে উঠলেন না রব কাদের মান্না

নিজেস্ব প্রতিবেদন :

রাজনীতিবিদদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে যোগ দিলেও মঞ্চে ওঠেননি জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

শনিবার (১৯ মে) ঢাকা লেডিস ক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বাইরের রাজনৈতিক দলের মধ্যে ইফতারে প্রথমে উপস্থিত হন বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। পরে আসেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। এর পরে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং সর্বশেষ বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ইফতার মাহফিলে উপস্থিত হন।

ইফতারের আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আ স ম আব্দুর রব ও মান্নার টেবিলে গিয়ে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় মির্জা ফখরুল তাদেরকে মঞ্চে আমন্ত্রণ জানালে তারা বলেন, ‘এখন নয়।’ এ সময় রব ও মান্নার পাশে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও সাংগঠনিক সস্পাদক শামা ওবায়েদসহ দলটির অন্য নেতারা বসে ছিলেন।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বঙ্গবীর কাদের সিদ্দিকীর টেবিলে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করে তাকেও মঞ্চে আমন্ত্রণ জানান। এর পরিপ্রেক্ষিতে তিনি দুই হাত তুলে না বলেন এবং মৃদু হাসি দেন। এ সময় তার পাশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানসহ দলটির নেতারা উপস্থিত ছিলেন।

তবে মঞ্চে ওঠেন বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি সংক্ষিপ্ত বক্তব্যও দেন। খালেদা জিয়ার মুক্তি দাবি না করায় ২০ দলের নেতারা বি. চৌধুরীর বক্তব্যের কড়া প্রতিবাদ জানান।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com