বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন যাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বেলতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দূর্গাপুর উপজেলার ইন্দুপুর গ্রামের আবুল মুনসুরের ছেলে মনির (১৭), মিনকিকান্দা গ্রামের মৃত জনাব আলীর ছেলে মূল হক (৪৮) ও কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর (৩৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গতকাল রোববার একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে দুর্গাপুর যাচ্ছিল। যাওয়ার পথে বেলতলী এলাকায় রাস্তায় দাঁড়ানো একটি পিকআপকে অতিক্রম করতে চেষ্টা করে। কিন্তু অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজির তিনজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অপর দুইজন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এ দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com