বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

এবার সৃজিতের সঙ্গে বাঁধন

এবার সৃজিতের সঙ্গে বাঁধন

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও বিদ্যা সিনহা মিমের পর এবার লাক্স সুন্দরী আজমেরী হক বাঁধনের সঙ্গে কাজ করতে যাচ্ছেন ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জি। বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য ওয়েব সিরিজের মুশকান জুবেরীর চরিত্রে দেখা যাবে বাঁধনকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে এর শুটিং। যেখানে অন্যতম চরিত্রে হাজির হচ্ছেন কলকাতার গায়ক ও নির্মাতা অঞ্জন চৌধুরী। অন্যান্য চরিত্রে রয়েছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ।

অভিনয় করার সত্যতা জানতে বাঁধনের মুঠোফোনে যোগাযোগ করা হলে এটি বন্ধ পাওয়া যায়।

এদিকে, মুশকান জুবেরী হিসেবে সৃজিতের প্রথম পছন্দ ছিল জয়া আহসান। এরপর নাম এসেছে পরীমনিরও। তবে এবার শোনা যাচ্ছে বাঁধনের নামটি।

এর আগে গত জুলাইয়ে জানা গিয়েছিল, নাজিম উদ্দিনের এই উপন্যাসটি নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত। যা প্রযোজনা করবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। আর এতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমও অভিনয় করবেন।

তবে কিছুদিন পরই সৃজিত এক টুইট বার্তায় জানান, ইচ্ছে থাকা সত্ত্বেও ওয়েব সিরিজে বাংলাদেশের কেউ থাকছে না।

টুইট বার্তায় তিনি জানান, ‘এটি হইচই-এর সঙ্গে আমার প্রথম কাজ। বাংলাদেশের অভিনেতা নিয়ে সেখানে শুট করতে চেয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যক্রমে করোনার জন্য সেটা সম্ভব হচ্ছে না। যা-ই হোক, নাজিম উদ্দিনের উপন্যাসের স্বাদ অটুট রাখতে আমি আমার যথাসাধ্য চেষ্টা করব।’

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com