রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

পরকীয়ায় বাধা, গৃহবধূর চুল কেটে আগুনে পোড়ালেন স্বামী

পরকীয়ায় বাধা, গৃহবধূর চুল কেটে আগুনে পোড়ালেন স্বামী

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় অন্তঃসত্বা স্ত্রীকে মারধর করে চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী সাইফুল ইসলামের বিরুদ্ধে। গত সোমবার সকালে বোরহানউদ্দিন পৌর এলাকায় ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী সাইফুল ইসলাম বোরনউদ্দিনের দারুস সুন্নাত মডেল মাদ্রাসার শিক্ষক।

খোঁজ নিয়ে জানা যায়, দৌলতখান উপজেলার লেজপাতা গ্রামের মৃত মফিজুল ইসলামের মেয়ে খাদিজার সঙ্গে সদর উপজেলার উত্তর দিঘলদী গ্রামের সাইফুল ইসলামের আট মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে সাইফুলের কর্মস্থল বোরহানউদ্দিনে ভাড়া বাসায় বসবাস করতেন ওই দম্পতি। বর্তমানে ওই নারী ৩ মাসের অন্তঃসত্ত্বা।

খাদিজার অভিযোগ, আগে থেকেই তার স্বামী পরকীয়ায় জড়িত ছিলেন। সেজন্য তাকে বিভিন্ন সময় নির্যাতন করতেন। গত সোমবার সকালে মারধর করে মাথার চুল কেটে আগুনে পুড়িয়ে দেন এবং ঘরের মধ্যে তালা মেরে মাদ্রাসায় চলে যান স্বামী সাইফুল ইসলাম। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে ওই গৃহবধূ বাবার বাড়ি চলে যায়।

এ ঘটনার বিচার চেয়েছেন ভুক্তভোগী খাদিজা ও তার স্বজনরা। তবে তিনি থানায় কোনো অভিযোগ করেননি। সাইফুলের বাবা তৈয়বুর রহমানও এ ঘটনার নিন্দা জানিয়ে বিচার চেয়েছেন।

এদিকে আজ বুধবার সকাল থেকেই অভিযুক্ত সাইফুল ইসলাম আত্মগোপনে রয়েছেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) বজলার রহমান জানান, খবর পেয়ে পুলিশ ভুক্তভোগীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যায়। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com