সোমবার, ১০ মে ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

রোমান্টিক চরিত্রে আসিফ হাসান লায়ন

রোমান্টিক চরিত্রে আসিফ হাসান লায়ন

বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা আসিফ হাসান লায়ন সম্প্রীতি শেষ করল ঘর বাড়ির প্রযোজনায়একক নাটক “সন্দেহ” নামক।
আসিফ হাসান লায়ন এর সাথে কথা বলে জানা যায়, যেহেতু সে একজন নেগেটিভ চরিত্রের অভিনেতা। তাই প্রথমবারের মতো
যখন প্রযোজক সৈয়দ আকরাম তাকে “সন্দেহ” গল্পটি শোনায় তখন সে হাসিতে মুখ আটকাতে ব্যর্থ হয় এবং সেই গল্পতে একটি
নতুনত্ব খুঁজে পায় সমাজের কাছে দেওয়ার মত একটি গুরুত্বপূর্ণ বার্তা । ছোটট একটি সন্দেহের কারনে প্রত্যেকটি সম্পর্কের ফাটোল তৈরি হয়। এই নাটকে আসিফ হাসান লায়ন থাকছেন রোমান্টিক স্বামীর চরিত্রে এবং তার বিপরীতে থাকছেন স্ত্রীর চরিত্রে মডেল আফসানা হক।

তিনি বলেন এই চরিত্রে অভিনয় করাটা আমার জন্য একটি বড় চ্যালেঞ্জিং ব্যাপার ছিল| এই নাটকের ক্রিয়েটিভ ডিরেক্টর বানার্ড এস গমেজ প্রতিনিয়ত বিভিন্ন ভাবে সংলাপ, পরিস্থিতি ও চরিত্র অনুসারে প্রতিনিয়ত আসিফ হাসান লায়ন কে ভিন্নভাবে লুক চেঞ্জ ,হেয়ার স্টাইল চেঞ্জ এমনকি তাকে তার বাসায় রেখে ও তার চরিত্রটি বোঝানোর চেষ্টা করেছে এবং লায়ন প্রযোজক “সৈয়দ আকরাম” উপর কৃতজ্ঞ যে কিনা তাকে নেগেটিভ চরিত্র থেকে বের করে একটি রোমান্টিকতায় উপস্থাপন করতে পেরেছেন “সন্দেহ” গল্পের মাধ্যমে । একটি নয় বরং দুই- দুইটি টি একক নাটকের প্রস্তাব দেন প্রযোজক |

লায়ন ছাড়াও এই গল্পে অন্যান্য চরিত্র কাজ করছে আফসানা,অর্ক,অনন্যা,জাবেদ।
মডেল আফসানা একজন সংগ্রামী মেয়ে যে কিনা সাংবাদিকতার উপর পড়ালেখা শেষ করে ইন্ডিপেন্ডেন্ট টিভিতে চাকরি করেন সেখান থেকে মিডিয়াতে আশা, সেখান থেকে কলকাতা যায় মাস্টার্স করতে ফিল্মের উপর এবং ফলে দেশে ফেরে দীপ্ত টিভিতে অডিশন দেওয়ার জন্য এবং  সেখান থেকে নির্বাচিত হয়ে প্রথমবারের মতো পা রাখেন অভিনয় জগতে | বর্তমানে “সন্দেহ” গল্পে স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন আসিফ হাসান লায়ন এর বিপরীতে| এই দুইজন ছাড়াও অর্ক, জাবেদ,অনন্যা উভয়ই উচ্চশিক্ষিত । সবকিছু মিলিয়ে প্রযোজনা করেছেন সৈয়দ আকরাম এবং ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে কাজ করেছেন Barnad S Gomes। নাটকটি মুক্তি পাবে “একটি ঘরবাড়ি প্রোডাকশনে” দেখতে চোখ রাখুন ঘরবাড়িতে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com