রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

৫ উইকেট হারিয়ে বিপাকে ওয়েস্ট ইন্ডিজ

৫ উইকেট হারিয়ে বিপাকে ওয়েস্ট ইন্ডিজ

১০ মাসের বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিন শুরুতেই বৃষ্টির বাধায় থেমে যায় খেলা। বুধবার সকাল সাড়ে ১১টায় শুরু হওয়ার ১৮ মিনিট পরই হানা দেয় বৃষ্টি।

ম্যাচের ৩.৩ ওভার না গড়াতেই খেলা থেমে যাওয়ার এক ঘণ্টা পর ১২টা ৪৭ মিনিটে আবারও খেলা শুরু হয়। বৃষ্টি আসার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ছিল ১ উইকেট হারিয়ে ১৫।

বৃষ্টির পর ক্রিজে নেমে আরেকটি উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেট খুইয়ে ৬০ রান তুলেছে ক্যারিবীয়রা।

বাংলাদেশের হয়ে ৫ ওভার বল করে মাত্র ৫ রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সাকিব আল হাসান। অপর ২টি উইকেট নিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজ। ৪ ওভার বল করে মাত্র ১৩ রান দিয়ে এই দুই উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান।

২ ওভার বল করে ৩ রান দিয়ে তুলে নিয়েছেন ১ উইকেট।

বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ দল

জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, জশুয়া ডি সিলভা, আন্দ্রে ম্যাককার্থি, রুমাহ বোনার, রভম্যান পাওয়েল, কাইল মায়ের্স, জাহমার হ্যামিল্টন, রেমন রেইফার, আলঝারি জোসেফ ও চেমার হোল্ডার।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com