বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

‘রেললাইনে জীবন দিবো’ বলে চিৎকার তরুণীর, বাঁচালেন পরিচ্ছন্নতা কর্মীরা

‘রেললাইনে জীবন দিবো’ বলে চিৎকার তরুণীর, বাঁচালেন পরিচ্ছন্নতা কর্মীরা

দুপুর আড়াইটা, রাজশাহীতে নগর ভবন এলাকার দড়িখরবোনা রেল গেটের কাছে এক তরুণী মুঠোফোনে কথা বলছিলেন। আশেপাশ দিয়ে যাতায়াতের সময় পথচারীরা বুঝতে পারছিলেন প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হয়েছে তার। বেশ কিছুক্ষণ ধরে মোবাইলে কথা বলা অবস্থায় এক পর্যায়ে ‘রেললাইনে জীবন দিবো’ বলে চিৎকার করেন ওই তরুণী। এ সময় এক পাশ থেকে ট্রেন আসছিল। পাশে পরিচ্ছন্নতার কাজ করছিলেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কর্মীরা। চিৎকার শুনে ছুটে এসে তরুণীকে রক্ষা করেন তারা।

আজ রোববার নগরীর দড়িখরবোনা রেলগেটে এ ঘটনার পর ওই তরুণীকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন পরিচ্ছন্নতা কর্মীরা। অবশ্য তারা অভিযোগ করেন, মৌসুমি নামে ওই তরুণীকে রেললাইন থেকে জোর করে সরিয়ে আনায় রসিক কর্মীদের অকথ্য ভাষায় তিনি গালাগাল করেন।

পরিচ্ছন্নতা কর্মীরা জানান, রেল লাইনের পাশে পরিছন্নতার কাজ করছিলেন তারা। এ সময় সেখানে দাঁড়িয়ে মুঠোফোনে কারও সঙ্গে বাকবিতণ্ডা করছিলেন ওই তরুণী। কথাবার্তায় পরিচ্ছন্নতা কর্মীরা বুঝতে পারেন, প্রেমিকের সঙ্গে তরুণী ঝগড়া করছেন। হঠাৎ ‘রেললাইনে জীবন দিবো’ বলে চিৎকার করে ওঠেন তিনি। এক পর্যায়ে এক পাশ থেকে ট্রেন আসতে থাকলে তিনি লাইনে দাঁড়িয়ে যান। এ ঘটনা দেখে পরিচ্ছন্নতা কর্মীরা ছুটে গিয়ে তরুণীকে লাইন থেকে নিরাপদ স্থানে ধরে নিয়ে আসেন।

এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ। তিনি বলেন, ‘খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আমাদের পক্ষ থেকে ওই তরুণীর প্রতি বিশেষ নজর রাখার জন্য তার পরিবারের স্বজনদের বলা হবে।’

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing by Raytahost.com