রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

আন্দোলনের মুখে স্থগিত নার্সিং নিবন্ধন পরীক্ষা

আন্দোলনের মুখে স্থগিত নার্সিং নিবন্ধন পরীক্ষা

শিক্ষার্থীদের আন্দোলনের মুখে স্থগিত করা হলো নার্সিং নিবন্ধন পরীক্ষা। এর আগে বুধবার (৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের জারি করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর স্বাধীনতা ডিপ্লোমা ফিজিওথেরাপিস্ট পরিষদের ব্যানারে পরীক্ষা স্থগিত করার দাবিতে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকাল থেকে আন্দোলনে নামে পরীক্ষার্থীরা। আন্দোলনকারীদের দাবি মেনে দুপুরে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ পরীক্ষা স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

এর আগে গত ২০ জানুয়ারি জানানো হয়েছিল আগামী ১২ ফেব্রুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার তারিখ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়, আগের ইস্যু করা প্রবেশপত্রেই পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিতে পারবেন। পরীক্ষা হবে ঢাকার তিনটি প্রতিষ্ঠানে। ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি থেকে পরীক্ষায় অংশ নেওয়াদের রোল নম্বর ১০০০০১ থেকে ১০৪১৫৩; তাদের পরীক্ষা হবে ইডেন মহিলা কলেজে। যাদের রোল নম্বর ১০৪১৫৪ থেকে ১০৮৫৯৪; তাদের পরীক্ষা হবে ফার্মগেটের তেজগাঁও কলেজে। মিডওয়াইফারি থেকে নিবন্ধন পরীক্ষায় অংশ নেওয়াদেরও পরীক্ষা হবে এ কেন্দ্রে। আর বিএসসি ইন নার্সিং থেকে অংশ নেওয়া পরীক্ষার্থীদের পরীক্ষা হবে শান্তিনগরের হাবীবুল্লাহ বাহার কলেজে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com