বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় চিহ্নিত সন্ত্রাসী সোহেল বাহিনীর বিচারের দাবীতে মানববন্ধন

মঠবাড়িয়ায় চিহ্নিত সন্ত্রাসী সোহেল বাহিনীর বিচারের দাবীতে মানববন্ধন

পিরোজপুর জেলা প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় ওয়ার্ড আ‘লীগ অফিস ও দুটি ব্যবসা প্রতিষ্ঠানে রহস্য জনক অগ্নিকান্ডে জড়িত থাকার অভিযোগে একাধিক মামলার আসামী ও চিহ্নিত সন্ত্রাসী সোহেল বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসি। আজ শনিবার দুপুরে সোহেল বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ কয়েকশ এলাকাবাসী বিচারের দাবীতে উপজেলার বাদুরতলী গ্রামের জয়নীলপুর বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন সেলিম জমাদ্দার, বাজার সমিতির সভাপতি মো. শাহাদাৎ হোসেন, অবসরপ্রাপ্ত সৈনিক শাহজাহান গাজী, প্রভাষক কামাল হোসেন, ইমরান হাসান, ব্যবসায়ী আবুল বাশার, জাবের হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে সোহেল তার বাহিনী নিয়ে এলাকায় সন্ত্রাসী, মারামারি, অগ্নিকান্ড, ভাংচুরসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সোহেল বাহিনীর নেতৃত্বে স্থানীয় বাজার আওয়ামীলীগের অফিস দখল করে নিজস্ব অফিস করে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। গত বৃহস্পতিবার স্থানীয় আ‘লীগ অফিসে দিন দুপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটায় এতে ওই অফিসসহ পাশে দুটি ব্যবসা প্রতিষ্ঠাস পুড়ে ছাই হয়ে যায়। বক্তরা প্রশাসনের কাছে সোহেল বাহিনীর বিচারের দাবী জানান।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com