রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে ন্যান্সির মামলায় আসিফের জামিন

ভালোবাসা দিবসে ন্যান্সির মামলায় আসিফের জামিন

ভালোবাসা দিবসে জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির দায়ের করা মানহানি মামলায় জামিন পেয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা মঞ্জুর করেন জেলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হাই।

মামলায় আসামি পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আহসান উল্লাহ আনারসহ বেশকয়েকজন আইনজীবী। তবে ন্যান্সির পক্ষে কোনো আইনজীবী ছিল না।

আসিফের আইনজীবী আহসান উল্লাহ আনার বলেন, আসিফ আকবরের বিরুদ্ধে দায়ের করা মামলাটি যে মিথ্যা ও ভিত্তিহীন তা আদালতে প্রমাণে সমর্থ হয়েছি। আমাদের যুক্তি ও প্রমাণাদিতে সন্তুষ্ট হয়ে আদালত আসিফ আকবরকে স্থায়ী জামিন দিয়েছেন।

মামলা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটি একটি মিথ্যা মামলা। একটি চক্র এগুলো করছে। তার বিরুদ্ধে যতগুলো মামলা হয়েছে সবগুলোর এজাহারও একই রকম। ২০১৮ সালের টকশোতে কথা বলা নিয়ে ২০২০ সালে মামলা করা হয়েছে তাকে শুধু হয়রানি করার জন্যে।

আদালতের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধাশীল উল্লেখ করে আসিফ আরও বলেন, বিষয়টি তিনি আইনিভাবেই মোকাবেলা করবেন।

এদিকে আদালতে আসার পর ভক্তদের কবলে পড়েন আসিফ। ভক্তদের সঙ্গে ছবি ও সেলফি তুলেন এ জনপ্রিয় কণ্ঠশিল্পী। গত বছরের ১০ জুলাই ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় আসিফের বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com