সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:২৪ অপরাহ্ন

তিন শর্তে মাহফিলের অনুমতি পেলেন মামুনুল হক

তিন শর্তে মাহফিলের অনুমতি পেলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও দেশের আলোচিত ইসলামি বক্তা মাওলানা মামুনুল হককে তিন শর্তে মাহফিল করার অনুমতি দিয়েছে প্রশাসন। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে তাফসির মাহফিলকে সামনে রেখে এ অনুমতি দেয় স্থানীয় প্রসাশন। শর্তগুলোর মধ্যে রয়েছে সরকারবিরোধী কোনো বক্তব্য না দেওয়া, ভাস্কর্য নিয়ে কোনো ধরনের কথা না বলা এবং যেকোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য থেকে বিরত থাকা।

মাওলানা মামুনুল হক উপজেলার পুরানবাজার তাফসির কমিটির ৭৬তম বার্ষিক তাফসিরুল কোরআন সম্মেলনের দ্বিতীয় দিন আজ বুধবার প্রধান অতিথির বক্তব্য দেবেন। শায়েস্তাগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুরান বাজার তাফসির মাহফিল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ গণমাধ্যমকে বলেন, করোনার কারণে ৭ দিনের তাফসির ৩ দিন হবে। এই তাফসির মাহফিল আমাদের ঐতিহ্যের সঙ্গে জড়িত। প্রশাসনের অনুমতি নিয়েই মঙ্গলবার বিকেল থেকে তাফসির মাহফিলে বয়ান শুরু করেছেন দেশের খ্যাতনামা মাওলানারা। আর বুধবার বয়ান করবেন মাওলানা মামুনুল হক।

ওসি অজয় চন্দ্র দেব বলেন, মাওলানা মামুনুল হক তাফসির মাহফিলে সরকারবিরোধী কোনও বক্তব্য, ভাস্কর্য নিয়ে কোনো কথা ও কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য দেবেন না শর্তে প্রশাসন থেকে অনুমতি দেওয়া হয়েছে।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com