রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

ফেনীতে ভবনে বিস্ফোরণ, দুই মেয়েসহ দগ্ধ মা

ফেনীতে ভবনে বিস্ফোরণ, দুই মেয়েসহ দগ্ধ মা

ফেনী শহরের ১৬ নম্বর ওয়ার্ডের একটি ভবনে রহস্যময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সফিক ম্যানশন নামে ওই ভবনে গতকাল শুক্রবার রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে। এ সময় বিকট শব্দে বিস্ফোরণে ভবনের বিভিন্ন কক্ষগুলোর দরজা-জানালা বারান্দার গ্রিল মুহূর্তের মধ্যে লণ্ডভণ্ড হয়ে যায়। দগ্ধ হন মা-মেয়েসহ তিনজন। ভবনের বাসিন্দারা অন্যত্র আশ্রয় নিয়েছেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, পৌরসভার দক্ষিণ চাড়িপুর দুলামিঞা সড়কের সফিক ম্যানশনের আবাসিক ভবনের ৫ তলায় বিস্ফোরণের ঘটনাটি ঘটে। ভবনের তিনতলা থেকে ছয়তলার ঘরগুলোর আসবাব ও দরজা-জানালা বারান্দার গ্রিল উড়ে গেছে। দগ্ধ অবস্থায় একটি ঘরে বাসিন্দা মা ও দুই মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণের কারণ জানা যায়নি। রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

দগ্ধরা হলেন, প্রবাসী মাহবুব ইসলামের স্ত্রী মেহেরুননেছা ও দুই মেয়ে হাফসা ইসলাম ও মরিয়ম ইসলাম। তারা সফিক ম্যানশনের পঞ্চম তলায় বসবাস করছেন। আহত অবস্থায় প্রথমে তাদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে।

ফেনীর ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানিয়েছেন পিবিআই ও সিআইডির একটি বিশেষজ্ঞ টিম ঢাকা ও কুমিল্লা থেকে আসছে। তারা সঠিক কারণ অনুসন্ধান করবেন।

ফেনী পৌসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, কী কারণে এমন ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে; তা জানা না গেলেও খতিয়ে দেখা হচ্ছে।

 

সময়ের ধারা সংবাদটি শেয়ার করুন এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com