সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:১১ অপরাহ্ন

সুশান্তের মৃত্যু : মাদক মামলার চার্জশিটে রিয়াসহ ৩৩ আসামির নাম

সুশান্তের মৃত্যু : মাদক মামলার চার্জশিটে রিয়াসহ ৩৩ আসামির নাম

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় ১২ হাজার পৃষ্ঠার চার্জশিট জমা দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আজ শুক্রবার মাদক আইনবিষয়ক আদালতে চার্জশিট জমা দেন এনসিবির প্রধান সমীর ওয়াংখেরে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমের প্রতিবেদনে এ খবর বলা হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়, চার্জশিটে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজন মাদকপাচারকারীরও নামও রয়েছে। এতে ২০০ জনকে সাক্ষী করা হয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্তের নিজ ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। স্বজনপোষণ থেকে শুরু করে মাদক ব্যবহারের অভিযোগ ওঠে বলিউড তারকাদের বিরুদ্ধে। প্রাথমিকভাবে মুম্বাই পুলিশ সে বিষয়ে তদন্ত শুরু করলেও পরে তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে সুশান্তের মৃত্যু সংক্রান্ত অনুসন্ধানের দায়ভার তুলে দেওয়া হয়।

গত বছরের আগস্ট থেকে মাদক সংক্রান্ত মামলা তদন্ত শুরু করে এনসিবি। এরপরই বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালের ডাক পড়ে এনসিবি কার্যালয়ে। তাদের বক্তব্য রেকর্ডও করে সংস্থাটি।

এ মামলায় রিয়া চক্রবর্তী এক মাসেরও বেশি কারাবন্দী ছিলেন। তার বাড়ি থেকে গাঁজাও উদ্ধার করা হয়েছিল। একই মামলায় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীও তিনমাস এনসিবি হেফাজতে ছিলেন। পরে তারা জামিনে মুক্তি পান।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com